ইসলামপুরে দুইদিন ব্যাপী উন্নয়ন মেলা

ইসলামপুরে দুইদিন ব্যাপী উন্নয়ন মেলা


লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি।। স্বাধীনতার সুবর্নজয়ন্তী বাংলাদেশের এক অনন্য অর্জন ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তােরন উদযাপন উপলক্ষে সারা দেশের ন্যায় জামালপুরের ইসলামপুরে প্রশাসন আনন্দ র‍্যালী, উন্নয়ন মেলার আয়োজন করেছ।

আজ ২৭ মার্চ শনিবার ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে উন্নয়ন মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড জামাল আব্দুন নাছের বাবুল। 

এ সময় তিনি বলেন যুদ্ধ বিধ্বস্ত বাংলাদেশে দীর্ঘ বছর ধরে কোন উন্নয়ন হয়নি। 

২২ বছর পর আওয়ামীলিগ ক্ষমতায় আসার পর কিছুটা উন্নয়নের ছোয়া লাগলেও পরবর্তীতে যারা ক্ষমতায় ছিলেন তারা দেশকে  দুর্নীতিতে  তিনবার চ্যাম্পিয়ন করেছিলেন। 

 ২০০৮ সালে আবার জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দীর্ঘ সময় ক্ষমতায় থেকে পরিকল্পিত ভাবে প্রথমে দেশকে মধ্যম আয়ের দেশে এরপর উন্নয়নশীল দেশে পরিনত করেছেন। 

বর্তমানে তিনি জাতিসংঘের উন্নয়ন পরিকল্পনা বা এসডিজির লক্ষমাত্রা অর্জন এবং আগামী ৪০ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত  সমৃদ্ধ দেশে পরিনত করার ঘােষনা দিয়েছেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাজহারুল ইসলামের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভুমি রোকনুজ্জামান খান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এম আবু তাহের।


পরে অতিথিবৃন্দ বিভিন্ন দপ্তরের উন্নয়ন প্রদর্শিত ৩৬টি স্টল পরিদর্শন করেন।  





শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops