নতুন করে আরও ১১২৮ শিক্ষক-কর্মচারী এমপিও পেলেন

S M Ashraful Azom
0
নতুন করে আরও ১১২৮ শিক্ষক-কর্মচারী এমপিও পেলেন


সেবা ডেস্ক: দেশে নতুন করে ১ হাজার ১২৮ শিক্ষক-কর্মচারীকে এমপিওভুক্ত (মান্থলি পেমেন্ট অর্ডার) করার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি)। সারাদেশের দেশের ৯টি আঞ্চলিক অফিসের ১৪২০টি আবেদনের মধ্যে থেকে তাদের এমপিওভুক্ত করা হল।

সোমবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক সৈয়দ গোলাম মো. ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তাদের এমপিওভুক্তি দেওয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুক। এছাড়াও সংশ্লিষ্ট বিভাগের তিনজন প্রতিনিধি, পরিদর্শন ও নিরীক্ষা অধিদফতরের একজন, অধিদফতরের ৯ আঞ্চলিক উপ-পরিচালকসহ ৩০ জনের বেশি কর্মকর্তা এতে অংশ নেন।

জানতে চাইলে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের পরিচালক (মাধ্যমিক) প্রফেসর বেলাল হোসাইন বলেন, নিয়মিত এমপিও বৈঠকে মোট ১৪২০টি আবেদন ছিল। তার মধ্যে যাচাই বাছাই করে ১১২৮ জন শিক্ষক-কর্মচারীকে এমপিওভুক্ত করা হয়েছে। যেসব আবেদনে অসঙ্গতি ছিল সেগুলো আরও অধিক যাচাই বাছাই করে পরবর্তীতে এমপিও সভায় তোলা হবে।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top