ভাটরা ইউনিয়নে নৌকার মাঝি হচ্ছেন মজনুর রহমান

ভাটরা ইউনিয়নে নৌকার মাঝি হচ্ছেন মজনুর রহমান


নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ৩নং ভাটরা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকার মাঝি হচ্ছেন মজনুর রহমান মজনু। 

অবশেষে ইউনিয়নের তরুণ ও যুবক ভোটারদের প্রত্যাশা পূরণ হতে চলেছে। 

গত ৯ মার্চ চেয়ারম্যান প্রার্থী নির্ধারণ সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সকল ওয়ার্ডের নেতৃবৃন্দের উপস্থিত মতামতের মাধ্যমে ভাটরা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মজনুর রহমান মজনুর নাম লিখিতভাবে প্রেরণ করা হয়েছে। 

তিনি উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক এবং নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। 

মজনুর রহমান মোটরসাইকেল শোডাউন, ব্যাপক জনসংযোগ করা সহ গ্রাম থেকে গ্রামে প্রতিদিনই উঠান বৈঠক করছেন। 

নন্দীগ্রাম উপজেলার গুরুত্বপূর্ণ ইউনিয়ন '৩ নং ভাটরা'। সাবেক জনপ্রিয় চেয়ারম্যান মরহুম জালাল উদ্দিন মন্ডলের ছেলে মজনুর রহমান দলমত নির্বিশেষে ভোটারদের কাছে গ্রহণযোগ্য বলে মন্তব্য করেছেন তৃণমূল আওয়ামী লীগের কর্মীরা।

আওয়ামী লীগের একজন কেন্দ্রীয় নেতা বলেন, তরুণ ও যুবকদের কাছে ক্লিন ইমেজের চেয়ারম্যান প্রার্থী মজনুর রহমান মজনু। 

ছাত্রলীগ থেকে রাজপথে দীর্ঘ নেতৃত্ব ও সাংগঠনিক দক্ষতা দেখিয়েছেন। তৃণমূলের ত্যাগী নেতাকর্মীদের খোঁজখবর রাখেন। জনগণের আস্থা গড়তে সফল এবং তরুণ প্রার্থী হিসেবে যোগ্য। 

মজনুর রহমান নৌকার মাঝি হচ্ছেন আভাস দিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আরো বলেন, দলের সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিদ্ধান্ত নেবেন। 

ক্লিন ইমেজ, তৃণমূল নেতাকর্মীদের মতামত ও জনগণের কাছে গ্রহণযোগ্য ব্যক্তিই হবেন নৌকার মাঝি। 

তবে ভাটরা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোরশেদুল বারীর অনৈতিক কর্মকাণ্ড, উন্নয়নে অনিয়ম সহ দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করার তথ্য রয়েছে বলেও জানিয়েছেন কেন্দ্রীয় উপকমিটির নেতা। 

তরুণ চেয়ারম্যান প্রার্থী মজনুর রহমান বলেন, যেখানে জনসংযোগে যাচ্ছি, সেখানেই গণজোয়ার হচ্ছে।   



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।