মিথ্যা খবর প্রচারের বিরেুদ্ধে সুনামগঞ্জ যুবলীগের প্রেস বিজ্ঞপ্তি

S M Ashraful Azom
0
সুনামগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের প্রেস বিজ্ঞপ্তি


সেবা ডেস্ক: সুনামগঞ্জের শাল্লা উপজেলার নােয়াণীও গ্রামে উগ্র সাম্প্রদায়িক ও মৌলবাদী গােষ্টির দ্বারা সংঘটিত ন্যাক্কারজনক ঘটনার সাথে শহিদুল ইসলাম স্বাধীন নামে জনৈক ব্যক্তিকে ওয়ার্ড যুবলীগের সভাপতি হিসেবে কিছু কিছু প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়াসহ সামাজিক যােগাযােগ মাধ্যমে উপস্থাপিত করার প্রতিবাদে সুনামগঞ্জ জেলা আওয়ামী যুবলীগ আজ ২০ মার্চ প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, 

 এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবহতির জন্য জানানাে যাচ্ছে যে, গত ১৭ই মার্চ, ২০২১ইং তারিখে শাল্লা উপজেলার নােয়াণীও গ্রামে উগ্র সাম্প্রদায়িক ও মৌলবাদী গােষ্টির দ্বারা সংঘটিত ন্যাক্কারজনক ঘটনার সাথে শহিদুল ইসলাম স্বাধীন নামে জনৈক ব্যক্তিকে ওয়ার্ড যুবলীগের সভাপতি হিসেবে কিছু কিছু প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়াসহ সামাজিক যােগাযােগ মাধ্যমে উপস্থাপিত করা হয়েছে। 

যা আমাদের দৃষ্টিগােচর হয়েছে। প্রকৃতপক্ষে ঐ ব্যক্তি যুবলীগের কোনাে সাংগঠনিক ইউনিটের সাথে জড়িত ছিলাে না বা নহে । 

আমরা এই ধরণের সংবাদ পরিবেশনের জন্য তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। 

উল্লেখ্য যে, ২০০৭ সালের পর থেকে দিরাই ও শাল্লা উপজেলায় যুবলীগের কোনো সাংগঠনিক কমিটি নেই। যুবলীগ একটি আদর্শিক ও মানবিক এবং সুশৃঙ্খল সংগঠন। 

এভাবে মনগড়া সংবাদ পরিবেশন না করার জন্য সাংবাদিক ভাইসহ সংশ্লিষ্ট সকলের প্রতি বিনীত অনুরােধ জানাচ্ছি। সেই সাথে প্রকৃত দোষীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানাচ্ছি।

ধন্যবাদান্তে

খায়রুল হুদা চপল 
আহ্বায়ক 
বাংলাদেশ আওয়ামী যুবলীগ 
সুনামগঞ্জ জেলা শাখা।



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top