ধুনটে মাদ্রাসার কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছেন সভাপতি

ধুনটে মাদ্রাসার কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছেন সভাপতি


রফিকুল আলম, ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় চিথুলিয়া বালিকা দাখিল মাদ্রাসার সভাপতি জাহিদুল ইসলামের বিরুদ্ধে একই প্রতিষ্ঠানের কার্যালয়ে তালা ঝুলিয়ে পদওয়ার অভিযোগ উঠেছে। শনিবার সকালের দিকে তিনি মাদ্রাসার কার্যালয়ে দু’টি তালা ঝুলিয়ে দেন। ফলে মাদ্রাসার দাপ্তরিক কার্যক্রম ব্যহত হচ্ছে।  

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার চিথুলিয়া গ্রামের রওশন আলীর ছেলে জাহিদুল ইসলাম ওই মাদ্রাসার সভাপতি পদে আছেন। তিনি বৃহস্পতিবার দুপুরের দিকে ওই মাদ্রাসার কার্যালয়ে যান। পূর্ব বিরোধের জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে মাদ্রাসার সুপারিনটেনডেন্টের নিকট থেকে একটি রেজুলেশন ও একটি নোটিশ খাতা কেড়ে নেন সভাপতি। এ ঘটনায় শুক্রবার দুপুরে ওই মাদ্রাসার সুপারিনটেনডেন্ট ইকরামুল হক বাদি হয়ে সভাপতির বিরুদ্ধে থানায়  একটি লিখিত অভিযোগ করেন। থানায় অভিযোগ করায় সুপারিনটেনন্টের উপর ক্ষুব্ধ হয়ে সভাপতি কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছেন।  

এ বিষয়ে মাদ্রাসার সভাপতি জাহিদুল ইসলাম বলেন, বিভিন্ন অনিয়ম-দূনীতির কারণে মাদ্রাসা পরিচালনা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ২৫মার্চ সুপারিনটেনডেন্ট ইকরামুল হককে চাকুরী থেকে সাময়িক ভাব বরখাস্ত করা হয়েছে। তারপরও সুপারিনটেনডেন্ট দায়িত্ব পালনের চেষ্টা করছেন। তার নিকট থেকে মাদ্রাসার রেজুলেশন ও নোটিশ খাতা চাওয়া হলে তিনি দেননি। এছাড়া করোনা দূর্যোগের কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে। সুপারিনটেনডেন্ট ক্ষমতার অপব্যবহার করায় তার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছি। এসব অভিযোগ থেকে রক্ষা পেতে সুপারিনটেনডেন্ট আমার বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ করেছেন।  

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মাদ্রাসার সুপারিনটেনডেন্ট ও সভাপতির বিরুদ্ধে পাল্টাপাল্টি পৃথক দু’টি অভিযোগ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops