সুপেয় পানি চাওয়ায় ইউপি সদস্য মারপিটের শিকার

সুপেয় পানি চাওয়ায় ইউপি সদস্য মারপিটের শিকার


কাজিপুর প্রতিনিধি: আর্সেনিক মুক্ত নিরাপদ পানির একটি ট্যাংক থেকে এলাকাবাসির জন্য পানি চাওয়ার এক ইউপি সদস্যসহ তিন জনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ। 

ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার রেহাই বেতগাড়ি বর্তমান দুবলাই ভাঙ্গাবাড়ি এলাকায়।

 হামলায়, গান্ধাইল ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য জুয়েল রানা, তার স্ত্রী মায়ানুর ও ছেলে মারুফ আহত হন। 

এঘটনায় ইউপি সদস্য জুয়েল রানা বাদি হয়ে ঘটনার দিন গত সোমবার (১৯ এপ্রিল) কাজিপুর থানায় ৪ জনের বিরুদ্ধে  একটি অভিযোগ দায়ের করেন। আসামিরা হলো একই এলাকার মৃত গণি পরধানের পুত্র আবু সাঈদ (৫২),  মৃত আফাজ উদ্দিনের পুত্র আক্তার হোসেন (৫৫), আক্তার হোসেনের দুই পুত্র সজিব মিয়া (২০) ও আশকান আলী (৩৫)।

থানায় দেয়া অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বিলদুয়ারিয়া বেতগাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  ২০১৪ সালে জন প্রকৌশল অধিদপ্তর থেকে আর্সেনিক মুক্ত নিরাপদ পানির একটি জলাধার(ট্যাংক) স্থাপন করা হয়। এলাকার লোকজন এখান থেকেই সুপেয় পানি নিয়ে পান করতেন। সম্প্রতি  রমযান উপলক্ষে এলাকার মানুষ সুপেয় ওই জলাধার  থেকে  নিতে চাইলে এলাকার মৃত গণি পরধানের পুত্র আবু সাইদ (৫২)  জলাধারের সরবরাহ কৃত পানির প্লাস্টিকের পাইপটি খুলে ফেলেন। এতে এলাকায় নিরাপদ পানির চরম সঙ্কট দেখা দেয়। বিষয়টি নিয়ে আহত ইউপি সদস্য এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে মিমাংসার চেষ্টা করেন। এরই মধ্যে গত সোমবার (১৯ এপ্রিল) সকালে ইউপি সদস্য জুয়েল রানা বাড়ির পাশের রাস্তায় দাঁড়িয়ে থাকা অবস্থায় আসামীরা লাঠি সোঠা নিয়ে অতর্কিত হামলা চালায়। আক্তার হোসেন (৫৫) তার হাতে থাকা লাঠি দিয়ে মেম্বরের মাথায় সজোরে আঘাত করলে লক্ষ্যভ্রষ্ঠ হয়ে তার শরীরের অন্য জায়গায় লাগলে আত্ম চিৎকারে জ্ঞান হারিয়ে মাটিতে লুটে পড়েন। এতে তার ছেলে ও স্ত্রী এগিয়ে আসলে তাদেরকেও লাঠি পেটা করে আহত করা হয়। একপর্যায়ে মেম্বরের স্ত্রী মায়ানুরের কানে থাকা দুল ছিনিয়ে নেয় হামলাকারীরা। এতে তার কান ছিড়ে রক্তপাত হয়। পরে স্বজনরা তাদের উদ্ধার করে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান। এদিকে আবু সাইদ মঙ্গলবার সাংবাদিক সম্মেলন করে নিজেকে নির্দোষ  দাবী করেন।

এ ব্যাপারে কাজিপুর থানার অফিসার ইনচার্জ পিএন সরকার জানান,  অভিযোগ  পেয়ে তদন্ত  করা হচ্ছে।   



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops