ইসলামপুরে একই দিনে বজ্রপাতে ৬জনের মৃত্যুতে ধর্ম প্রতিমন্ত্রীর শোক

ইসলামপুরে একই দিনে বজ্রপাতে ৬জনের মৃত্যুতে ধর্ম প্রতিমন্ত্রীর শোক



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি।। জামালপুরের ইসলামপুর উপজেলায় বজ্রপাতে ৬ ব্যক্তির মৃত্যুর ঘটনায় ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি গভীর শোক প্রকাশ ও  শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। তিনি জানান-প্রাকৃতিক কারণে একই দিনে আকস্মিক ৬জন কৃষকের মৃত্যু ও অন্তত ১০ জন আহত হওয়ায় আমি মর্মাহত। মহান আল্লাহ পাক রাব্বুল আল্লামিন যাতে শোকাহত পরিবারকে শোক সইবার তৈফিক দান করেন। 

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এড,জামাল আব্দুন নাছের বাবুল শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বলেন- ইতিমধ্য কয়েকটি পরিবারগুলোর খোজ খবর নিয়েছি। ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে সহযোগিতার করা হবে।

উল্লেখ্য যে, বজ্রপাতে উপজেলার পলবান্ধা ইউনিয়নের বাটিকামারী গ্রামের মৃত্যু কান্দু শেখের ছেলে জাবেদ আলী (৫৮), গাইবান্ধা ইউনিয়নের চন্দনপুর গ্রামের মধ্যপাড়া এলাকার মৃত আখের মাহমুদের ছেলে মহিজল মিয়া (৫০), পাথর্শী ইউনিয়নের জারুলতলার পশ্চিম গামারিয়া গ্রামের মৃত হাসান শেখের ছেলে কালা শেখ (৪৫ ), মৃত জব্বার মিয়ার ছেলে এনামুল হক (৩৫), মৃত কাইলে শেখের ছেলে শাজাহান (৩৮) ও সাপধরী ইউনিয়নের প্রজাপতি গ্রামের আবদুল কুদ্দুস মোল্লার ছেলে বিল্লাল হোসেন (৩৬) সহ ৬জন নিহত হয়েছেন।

একই সময়  গামারিয়া গ্রামের টিপু মিয়া, আবদুল হামিদ, রাজা মিয়া, প্রজাপতি গ্রামের ইনসাফ আলী ও চন্দনপুর গ্রামের নিহত মহিজল মিয়ার ছেলে দেলোয়ারা বেগম,পানফুলসহ ১০ জন আহত হয়েছেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।