কাজিপুরের মাইজবাড়ীতে মোহাম্মদ নাসিম স্মরণে দোয়া মাহফিল

কাজিপুরের মাইজবাড়ীতে মোহাম্মদ  নাসিম স্মরণে দোয়া মাহফিল



কাজিপুর প্রতিনিধি:  কাজিপুরের মাইজবাড়ি ইউনিয়ন আ.লীগ ও তার সহযোগী সংগঠনের  এর উদ্যোগে সাবেক স্বাস্থ্যমন্ত্রী মরহুম মোহাম্মদ নাসিমের আত্মার  মাগফিরাত কামনায় আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বিতরণ করা হয়েছে অসহায় প্রতিবন্ধী পরিবারের মাঝে হুইল চেয়ার।মঙ্গলবার (১৫ জুন)  দুপুরে  উপজেলার  ঢেকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  চত্বরে অনুষ্ঠিত  স্মরণ সভায় মুঠোফোনে বক্তব্য রাখেন   সিরাজগঞ্জ -১ কাজিপুরের সংসদ সদস্য নাসিম পুত্র প্রকৌশলী তানভীর শাকিল জয়।  বিশেষ অতিথির বক্তব্য রাখেন  উপজেলা আ. লীগের সভাপতি আলহাজ শওকত হোসেন, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান  ,ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু। 

 এ সময় উপস্থিত ছিলেন  উপজেলা আ,লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল ভৌমিক, সহ প্রচার সম্পাদক শওকত আকবর,  উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, মাইজবাড়ি ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি লুৎফর রহমান মুকুল , ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম,   কাজিপুর সদর ইউনিয়ন আ,লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার প্রমুখ।

স্মরণ সভার সভাপতিত্ব করেন মাইজবাড়ী ইউনিয়ন আ,লীগের সভাপতি নাজমুল হুদা চয়ন। পরে ইউনিয়নের অসহায় ১০ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়। সব শেষে মরহুম মোহাম্মদ নাসিমের আত্নার মাগফিরাত কামনায় দোয়া করা হয়। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।