ধুনটে তিন ব্যবসায়ীর অর্থদন্ড

ধুনটে তিন ব্যবসায়ীর অর্থদন্ড



রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট শহর এলাকায় অভিযান চালিয়ে তিন ব্যবসায়ীর ৫০০ টাকা করে অর্থদন্ডের আদেশ দিয়েছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেড। বুধবার দুপুরের দিকে ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেড সঞ্জয় কুমার মহন্ত এ দন্ডাদেশ দেন।  

দন্ডপ্রাপ্ত ব্যবসায়ীদের মধ্যে মৎস্য ও পশু খাদ্য আইনে সঞ্জিব কুমার ও আল আমিনকে এবং মৎস্যসম্পদ রক্ষা ও সংরক্ষণ আইনে অবৈধ কারেন্ট জাল ব্যবসায়ী বাসু দেব কুমারকে ৫০০টাকা করে জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালতের অভিযান চলাকালে উপস্থিত ছিলেন ধুনট উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডাঃ সাইফুল ইসলাম ও উপজেলা মৎস্য কর্মকর্তা মীর্জা ওমর ফারুক।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত বলেন, ব্যবসায়িক নিবন্ধন ছাড়া পশুর খাদ্য বিক্রয় এবং অবৈধভাবে কারেন্ট জাল বিক্রয়ের অভিযোগে তিন ব্যবসায়ীর নিকট থেকে দেড় হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার সকল বাজারে এই অভিযান অব্যাহত রাখা হবে। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।