২ য় পর্যায়ে কাজিপুরে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৫৫ টি পরিবার

২ য় পর্যায়ে কাজিপুরে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৫৫ টি পরিবার



কাজিপুর প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরে দ্বিতীয় পর্যায়ে একসঙ্গে আরও ৫৫ টি অসহায় ভূমিহীন ও গৃহহীন পরিবার পেলেন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দলিলসহ একটি করে সেমি পাকা ঘর। এর আগে গত জানুয়ারিতে কাজিপুরের ৩৫  টি পরিবার এই উপহার পেয়েছেন।

রোববার (২০ জুন) গণভবন থেকে ভিডিও কনফারেন্সে দ্বিতীয় পর্যায়ে এসব পরিবারকে মুজিববর্ষের উপহার হিসেবে বিনামূল্যে দুই শতক জমিসহ সেমি পাকা ঘর দেওয়ার কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

এ উপলক্ষ্যে কাজিপুর উপজেলা প্রশাসন হলরুমে এক অনুষ্ঠানের আয়োজন করে। কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশে একজন মানুষকেও ঘরহীন রাখবেন না। অসহায় ছিন্নমূল মানুষদের কষ্ট দূর করা এবং তাদের মুখের হাসি ফোটানোই তার পরম ব্রত। এসময় খাসজমি উদ্ধার করে কাজিপুরে আরও ঘর নির্মাণ ও বরাদ্দ দেবার কথা ঘোষণা করেন তিনি।

  কাজিপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহা আলম মোল­ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান, ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ, কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার। 

এসময় উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এবিএম আরিফুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, উপজেলা আ.লীগের সভাপতি শওকত হোসেন, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। দ্বিতীয় পর্যায়ে উপজেলার সোনামুখী, চালিতাডাঙ্গা, গান্ধাইল ও কাজিপুর ইউনিয়নের অসহায়দের মাঝে এসব ঘর বিতরণ করা
  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।