নেতাকর্মিদের মূল্যায়ণ করতেন বলেই মরেও মোহাম্মদ নাসিম সবার হৃদয়ে

নেতাকর্মিদের মূল্যায়ণ করতেন বলেই মরেও মোহাম্মদ নাসিম সবার হৃদয়ে



কাজিপুর প্রতিনিধি: আ.লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিম ছিলেন রাজনীতির ধারাপাত। তার প্রতিটি পাতায় দলীয় নেতাকর্মিদের মূল্যায়ণ ও দলের জন্যে কিভাবে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করতে হয় তার বর্ণনা আছে। তিনি গ্রামের একজন সাধারণ কর্মির নামও যদি একবার শুনতেন সেটা মনে রাখতেন্। পরবরর্তী সময়ে ওই কর্মিকে তিনি নাম ধরেই ডাকতেন। এরকম নেতা কালে ভদ্রে জন্মায়। তাকে হারিয়ে আমরা আজ গভীরভাবে বেদনাহত। আমাদের উচিত তার দেখানো পথে কাজ করে যাওয়া।

রবিবার(২০ জন) বেলা তিনটায় কাজিপুর উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের আয়োজিত মোহাম্মদ নাসিমের স্মরণসভায় আগত বক্তারা এসব কথা বলেন। উপজেলা আ.লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নাসিমপুত্র প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি। অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা আ.লীগের সিনিয়র সহসভাপতি আবু ইউসুফ সূর্য, বাংলাদেশ মহিলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা হেনরি, কাজিপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান, কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জেহাদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী খান প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সম্পাদক আলী আসলাম, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সেলিম উদ্দিন, সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি রাজু আহম্মেদ, সম্পাদক আবু সায়েম তালুকদারসহ ইউনিয়ন কমিটির সভাপতি এবং সম্পাদকগণ। আলোচনা শেষে প্রয়াত মোহাম্মদ নাসিমের আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।