সরিষাবাড়ীতে হোটেলের খাবার খেয়ে অসুস্থ্য অর্ধশতাধিক

সরিষাবাড়ীতে হোটেলের খাবার খেয়ে অসুস্থ্য অর্ধশতাধিক



জামালপুর প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে হোটেলের নিম্নমানের খাবার খেয়ে শিশু ও নারীসহ অর্ধশতাধিক মানুষ অসুস্থ্য হয়ে পড়েছে। ঘটনা ঘটে গতকাল সোমবার দুপুরের পর থেকে পৌরসভার পঞ্চপীর এলাকায়। তাদেরকে সরিষাবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জানা গেছে, সরিষাবাড়ী পৌরসভার পঞ্চপীর বাজার এলাকার লালু মিয়ার খাবারের দোকানে গতকাল সোমবার সকালে নাস্তা করে। দুপুরের পর থেকে তাদেও পেট ব্যথা, বমি ও ডায়রিয়ার লক্ষণ দেখা দিলে আহত অবস্থায় একে একে সবাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হতে থাকে। তাদের মধ্যে শিশু ও নারীর সংখ্যাই বেশি। 

হাসপাতালে চিকিৎসারত রোগীরা হলো-সুমি, আব্দুল আজিজ, ফাতেমা বেগম, লাল ভানু, হোসনে আরা, ইয়নুস মিয়া, মনির উদ্দিন, শাহাজাহান, স্বাধীন মিয়া, জাকির হোসেন, রাতুল, মার্জয়া, তামিম, মিষ্টি, রিয়া মনি, সাব্বির হোসেন, জুবাইর, আলম মিয়া, বিদ্যুৎ, আব্দুল হক, মজনু মিয়া, সিয়াম, আজিজুল, সিরাজ উদ্দিন, লাল মিয়া, জামিনুর, রাকিব মিয়া, ফাহাদ, ফরিদ মিয়া, তারা মিয়া, আশরাফ ফারুকী। 

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আরিফুল ইসলাম বলেন গুরুতর অসুস্থ্যদের জামালপুর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 
 

 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।