গাজীপুরে ছাত্রলীগের ক্যারিয়ার গঠন শীর্ষক সেমিনার

গাজীপুরে ছাত্রলীগের ক্যারিয়ার গঠন শীর্ষক সেমিনার

মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর : গাজীপুর মহানগর ছাত্রলীগের উদ্যোগে টঙ্গীতে স্থানীয় একটি রেস্টুরেন্ট মিলনায়তনে সোমবার রাতে ছাত্র রাজনীতির পাশাপাশি ক্যারিয়ার গঠন পরিকল্পনা শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। 

সেমিনারে মহানগরে বসবাসরত ছাত্রলীগের  ৮টি থানা ইউনিটের ১৩০ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেছে। ৯ জন প্রশিক্ষক ৯টি গুরুত্বপূর্ণ বিষয়ে তথ্য ভিত্তিক উপস্থাপনা তুলে ধরেন।

গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাজীব হায়দার সাদিমএর উপস্থাপনা ও সভাপতিত্বে প্রধান হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান। 

বিশেষ অতিথি ও প্রশিক্ষক হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর সংরক্ষিত মহিলা আসনের এমপি শামসুন্নাহার ভূঁইয়া।স্টামফোর্ড ইউনিভার্সিটির ডিন আইন অনুষদ ব্যারিস্টার সাজ্জাদ হোসাইন, টঙ্গী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রজব আলী, কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা, আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন, হারুন-অর-রশিদ,সাবেক ছাত্রলীগ নেতা হিরা সরকার, কবির হোসেন প্রমুখ।

  অতিথিরা এধরনের আয়োজনের ভূয়সী প্রশংসা করেন, এটা ছাত্র রাজনীতির জন্য অত্যান্ত ফলপ্রসূ এবং সারা বাংলাদেশের জন্য একটি মডেল।

আয়োজক ও প্রশিক্ষণার্থীরা তাদের আলোচনায় সিনিয়র নেতৃবৃন্দর কাছে অভিভাবক হিসেবে ছায়ার মতো তাদের পাশে থাকার এবং সহযোগিতা করার জোরালো আহ্বান জানান। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।