নন্দীগ্রামে মাতৃত্বকাল ভাতা পাচ্ছেন ১ হাজার ২৪০ জন নারী

নন্দীগ্রামে মাতৃত্বকাল ভাতা পাচ্ছেন ১ হাজার ২৪০ জন নারী



নন্দ্রীগ্রাম প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে উপকারভোগী নতুন-পুরাতন ১২৪০ জন নারী মাতৃত্বকাল ভাতা পাচ্ছেন। প্রত্যেককে মাসে ৮শ’ টাকা করে ছয়মাসের ৪৮শ’ টাকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে।

 দরিদ্র মা’র জন্য মাতৃত্বকাল ভাতা কর্মসূচীর আওতায় তিন অর্থবছরে পৌরসভার ৫শ’ জন নারী ও উপজেলার ৫টি ইউনিয়নের ৭৪০ জন নারী এই ভাতা পাচ্ছেন। ব্যাংক এশিয়ার মাধ্যমে ভাতার টাকা প্রদান করা হচ্ছে।  
গত বুধবার দুপুরে উপজেলার থালতামাঝগ্রাম ইউনিয়ন পরিষদে ৫০ জন নারীর মাঝে ভাতার টাকা বিতরণের উদ্বোধন করেন চেয়ারম্যান মো. আব্দুল মতিন। এসময় ইউপি সচিব আলমগীর কবির, ব্যাংক এশিয়ার উপজেলা ম্যানেজার মেহেদী হাসান, ব্যাংকের স্থানীয় প্রতিনিধি মামুনুর রশিদ উপস্থিত ছিলেন। 
এছাড়া বুড়ইল ইউনিয়ন, নন্দীগ্রাম সদর ইউনিয়ন, ভাটরা ইউনিয়ন ও ভাটগ্রাম ইউনিয়নে মাতৃত্বকাল ভাতার টাকা বিতরণ কার্যক্রম চলছে। 
বৃহস্পতিবার বিকেলে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছা. খালেদা ইয়াসমিন জানান, পৌরসভা ও উপজেলার ১২৪০ জন নারী মাতৃত্বকাল ভাতার আওতায় রয়েছেন। প্রত্যেকে ছয়মাসের ৪৫শ’ টাকা তুলছেন, বাকি ৩শ’ টাকা তাদের নিজ একাউন্টে জমা থাকবে। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।