টঙ্গীতে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

টঙ্গীতে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার



টঙ্গী, গাজীপুর: টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। আজ সোমবার ভোরে টঙ্গীর পশ্চিম আউচপাড়া এলাকায় নিপ্পন গার্মেন্টসের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, রবিন (২৬), অন্তর (২০), কাউসার শান্ত (২৬), আকরাম (২৭), শুভ (২৬)। তারা সকলে টঙ্গী এরশাদ নগরের বাসিন্দা।

পুলিশ জানান, টঙ্গীর পশ্চিম থানাধীন উত্তর আউচপাড়া এলাকায় ডাকাত চক্রের একটি সংঘবদ্ধ দল ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে। পরে টঙ্গী পশ্চিম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেশিয় অস্ত্রসহ ডাকাত দলটিকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তাদের কাছ থেকে দেশিয় ধারালো অস্ত্র ছুরি, চাপাতি, চাইনিজ কুড়াল জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন সময় চুরি, ছিনতাই ও ডাকাতির কথা স্বীকার করে।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতরা একটি সংঘবদ্ধ ডাকাত দল। তাদের ডাকাতি প্রস্তুতি মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।