উল্লাপাড়ায় আ’লীগের সভাপতি র‌্যাবের হাতে গ্রেপ্তার

উল্লাপাড়ায় আ’লীগের সভাপতি র‌্যাবের হাতে গ্রেপ্তার



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আওয়ামীলীগের সভাপতি ডেভিড সরকার (৪১) কে দুইশত পিচ গাজার গাছসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ সদস্যরা। উপজেলার পুর্ব ভদ্রকোল পশ্চিমপাড়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি। 

রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সদস্যরা উল্লাপাড়া উপজেলার পূর্ব ভদ্রকোল গ্রামে অভিযান চালিয়ে দুইশত পিচ গাঁজার গাছসহ ডেভিড সরকারকে গ্রেপ্তার করে। 
 
উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক হুজ্জাতুল ইসলাম গণমাধ্যম কর্মীদের জানান, উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডেভিড সরকার (৪১) কে রোববার সন্ধ্যায় গ্রেপ্তার করেন র‌্যাব-১২ সদস্যরা। এ সময় তারা ডেভিড সরকারের বাড়ী থেকে দুইশত পিচ আবাদী গাঁজার গাছ উদ্ধার করেন। র‌্যাব সদস্যরা তার বিরুদ্ধে গাঁজার আবাদ, সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগ এনে উল্লাপাড়া মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

পঞ্চক্রোশি ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি জয়নাল আবেদীন বাবলু ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৌহিদুল ইসলাম ফিরোজ জানান, বির্তকিত পঞ্চক্রোশি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডেভিড সরকারের বিরুদ্ধে নানা অপকর্ম ও অসামাজিক কর্মকান্ডের ব্যাপক অভিযোগ উঠেছে। ডেভিড সরকার মাদকসহ র‌্যাবের হাতে গ্রেপ্তার হওয়ায় প্রগতিশীল আ’লীগ সংগঠনের ভাবমুর্তি অনেকাংশে নষ্ট হয়েছে। দলের উর্ধ্বতন কতৃপক্ষের নিকট অনতিবিলম্বে এই বির্তকিত সভাপতিকে দল থেকে বহিস্কার করে দলের ভাবমুতি অক্ষুন্ন রাখার দাবি জানান স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের নেতা-কর্মীরা।  

উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়সাল কাদের রুমি জানান, উপজেলার পঞ্চক্রোশি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডেভিড সরকারের র‌্যাবের হাতে গ্রেপ্তার হওয়ার ঘটনা স্থানীয় প্রশাসন আইনগত তদন্ত করে দেখবেন। নিজ সংগঠনের পক্ষ থেকেও বিয়য়টি তদন্ত করে দেখা হবে।   

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস (পিপিএম) জানান, র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া পঞ্চক্রোশি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডেভিড সরকারকে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।