মেলান্দহে জাতীয় শোক দিবস পালিত

মেলান্দহে জাতীয় শোক দিবস পালিত


জামালপুর সংবাদদাতা: সারাদেশের ন্যায় জামালপুরের মেলান্দহে ১৫আগস্ট যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়। 

মেলান্দহ পৌরসভা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে দিনব্যাপী কর্মসূচির শুভ সূচনা করেন পৌর মেয়র আলহাজ শফিক জাহেদী রবিনের পক্ষে পৌরসচিব শরিফুল ইসলাম ভূঞা, ইঞ্জিনিয়ার সবুজ কাজী। 

বঙ্গবন্ধু ও তার পরিবারের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় কোরআন খতম-মিলাদ ও দোয়ার মাহফিলের আয়োজন করে। পৌরসভার কাউন্সিলর, অন্যান্য কর্মকর্তা-কর্মচারিরা এসময় উপস্থিত ছিলেন।

একই দিন ইসলামিক ফাউন্ডেশন পরিচালিত দারুল আরকাম শিক্ষক কল্যাণ সমিতি কোরআন খতম-আলোচনা সভা ও বিশেষ মোনাজাতের আয়োজন করে। জেলা কমিটির সভাপতি মাও. ইউসুফ আহমেদ, সাধারণ সম্পাদক মুফতি আবু সাইদসহ অন্যান্য শিক্ষক বৃন্দ এতে উপস্থিত ছিলেন।

ওদিকে শিক্ষানুরাগি হুমায়ুন কবির সোনাহারের সভাপতিত্বেসাধুপুর হুমায়ুন কবির টেকনিকেল ইনস্টিটিউট আলোচনা ও বিশেষ মোনাজাতের আয়োজন করে। 

এ ছাড়াও উপজেলা-পৌর প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, আ’লীগ ও তার সহযোগি সংগঠন ১১টি ইউনিয়নসহ তৃণমূল পর্যায়ে কাঙ্গালী ভোজের আয়োজন করেছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।