ইসলামপুরে পাথর্শী ইউনিয়ন আওয়ামী লীগের মিলাদ ও দোয়া মাহফিল

ইসলামপুরে পাথর্শী ইউনিয়ন আওয়ামী লীগের মিলাদ ও দোয়া মাহফিল



লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে পাথর্শী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে পাথর্শী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজনে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে জাতীয় ও কালো পতাকা উত্তোলন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আঃ সালাম। তিনি- উন্নত সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা রুপান্তরের স্বপ্ন বাস্তবায়নে সকলের সহযোগীতা কামনা করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ইফতেখার আলম বাবলু সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন  উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাছের বাবুল,উপজেলা আওয়ামী লীগের ত্রান সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক হযরত আলী,মুক্তিযোদ্ধা নুরুজ্জামান নুন্নু ।

ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আঃ বারী লিচুর সঞ্চালনায় এতে যুবলীগ সভাপতি মনোয়ার হোসেন,সাইফুল ইসলাম,উপজেলা ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমরান,সাধারণ সম্পাদক আলহাজ মিয়া প্রমূখ বক্তব্য রাখেন । পরে বঙ্গবন্ধু সহ সপবিারের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত ও খাবার পরিবেশন করা হয়।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।