বকশীগঞ্জে শোক দিবস উপলক্ষে জাতীয় পার্টির উদ্যোগে দোয়া মাহফিল

বকশীগঞ্জে শোক দিবস উপলক্ষে জাতীয় পার্টির উদ্যোগে দোয়া মাহফিল



বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৫ আগস্ট) বিকালে শোক দিবস উপলক্ষে উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে দলীয় কার্যালয়ে ১৫ আগস্টে নিহত সকল শহীদের রূহের মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

দোয়া ও মিলাদে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক একেএম হামিদুল্লাহ, যুগ্ন সাধারণ সম্পাদক আঃ ছামাদ, যুগ্ন সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক আকরামুল হক, মেরুরচর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবদুল হামিদ, নিলক্ষিয়া ইউনিয়নের সভাপতি  ও সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান হবি, বাট্টাজোড় ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সুরুজ্জামান নেদু, জাতীয় পার্টির নেতা গোলাম মোস্তফা, সাইফুল ইসলাম লেবু সহ উপজেলা ও ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।