ক্রিকেটবিশ্বকে কড়া বার্তা দিলো পাকিস্তান

ক্রিকেটবিশ্বকে কড়া বার্তা দিলো পাকিস্তান



সেবা ডেস্ক: নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড পাকিস্তান সফর বাতিল করার পর থেকেই বেশ ক্ষিপ্ত হয়েছে পাকিস্তানের ক্রিকেট কর্তারা। 

নানাভাবে নিজেদের অসন্তোষ জানিয়ে যাচ্ছে পাকিস্তানের ক্রিকেটাররা। তারই ধারাবাহিকতায় এবার ক্রিকেটবিশ্বকে কড়া বার্তা দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পিসিবির এক কর্তা ঘোষণা দিয়েছেন, এখন থেকে আর নিরপেক্ষ ভেন্যুতে কোনো ম্যাচ খেলবে না পাকিস্তান। তার মতে, নিরাপত্তার দিক থেকে এখন পাকিস্তান অনেক ভাল জায়গায়। 

ফলে অন্য দেশে ‘হোম’ সিরিজ খেলার কোনো প্রশ্ন নেই।

পিসিবি কর্তা এমন সময়ে কথাগুলো বলেছেন যখন বিশ্বের অন্যতম সেরা দুই ক্রিকেটীয় দেশ, নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড সে দেশে আসতে রাজি হয়নি। 

১৮ বছর পর পাকিস্তানে খেলতে এসেও শেষ মুহূর্তে দল নিয়ে ফিরে যায় নিউজিল্যান্ড। তাদের দেখাদেখি দিন কয়েক পরে ইংল্যান্ডও দল না পাঠানোর কথা জানায়।

সেই প্রসঙ্গে পাকিস্তান বোর্ডের সেই কর্তা বলেছেন, পাকিস্তানে নিরাপত্তা ব্যবস্থা একদম স্বাভাবিক এবং যে কোনো আন্তর্জাতিক দলের বিরুদ্ধে ম্যাচ আয়োজনের জন্য সব কিছু আমাদের হাতে রয়েছে। 

তাই নিরপেক্ষ ভেন্যুর কথা এখন ভাবাই হচ্ছে না।

তিনি জানিয়েছেন, টি-২০ বিশ্বকাপের আগে আপৎকালীন ভিত্তিতে ঘরের মাঠে সিরিজ আয়োজনের জন্য শ্রীলংকা, বাংলাদেশ এবং জিম্বাবুয়ের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। 

কিন্তু কোনও দেশই আগ্রহ দেখায়নি। ফলে ঘরোয়া প্রতিযোগিতা আয়োজন করেই প্রস্তুতি নেয়া হবে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।