আ.লীগের সময়োপযোগী পদক্ষেপে করোনাকালেও মানুষ না খেয়ে নেই -এমপি জয়

আ.লীগের সময়োপযোগী পদক্ষেপে করোনাকালেও মানুষ না খেয়ে নেই -এমপি জয়



কাজিপুর প্রতিনিধি: আ.লীগ এখনো ক্ষমতায় আছে বলে মানুষের মনোবল চাঙ্গা রয়েছে। সময়োপযোগী সিদ্ধান্তে এই করোনাকালে একজন মানুষও না খেয়ে নেই।

অতিমারীর প্রাদুর্ভাব কমতেই জনগণ নিজেদের কাজে ঝাঁপিয়ে পড়েছে। আর জনগণের সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সামনে থেকে দেশের অগ্রযাত্রায় নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। 

জনগণের যেকোন বিপদে তাদের পাশে সহায়তার হাত বাড়ায় এই দলটি। আর জননেত্রী শেখ হাসিনার একজন প্রতিনিধি হিসেবে আমি নিজেকে জনগণের কল্যাণের জন্যেই কাজ করে যাচ্ছি। 

রবিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলায় কর্মরত কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়। 

তিনি বলেন, আমাদের দেশ দ‚র্যোগ প্রবণ। আর বিপদকে মোকাবেলা করার সাহস আওয়ামীলীগের আছে। আমরা দক্ষতার সাথে তা মোকাবেলা করে যাচ্ছি। 

এসময় তিনি স্ত্রীর চিকিৎসাজনিত কারণে আড়াই মাস দেশের বাইরে থাকাকালিন উপজেলা পরিষদ এবং উপজেলা প্রশাসন সুষ্ঠুভাবে সব কাজ সম্পাদন করার জন্য সবাইকে ধন্যবাদ জানান। 

অফিসারদের সাথে কর্মকান্ডকে গতিশীল করার নানা দিক নিয়ে খোলামেলা আলোচনা করেন। 

কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে অন্যদের মধ্যে কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, শাপলা খাতুন বক্তব্য রাখেন। 

এসময় উপজেলা পরিষদের সকল অফিসার উপস্থিত ছিলেন। এর প‚র্বে এমপি জয় কাজিপুর সদর ইউনিয়নের হতদরিদ্র মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।