পূর্ণিমাগাঁর্তীতে নৌকার মাঝি তপনকে দলীয় নেতা-কর্মীর স্বাগতম

পূর্ণিমাগাঁর্তীতে নৌকার মাঝি তপনকে দলীয় নেতা-কর্মীর স্বাগতম



উল্লাপাড়া প্রতিনিধি: গভীর রাতকে উপেক্ষা করে উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী পরিষদ নির্বাচনের নৌকার মাঝি রেজাউল ইসলাম তপন এর আগমনকে স্বাগত জানাতে হাজারো নেতা-কর্মীর ঢল নামে। 

তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে আ'লীগ দলীয় মনোনয়ন পেয়ে শনিবার রাতে তিনি ঢাকা থেকে উল্লাপাড়ার নিজ গ্রাম পূর্ণিমাগাঁতীতে এলে ফুল দিয়ে স্বাগত জানান নেতা-কর্মী ও সমর্থকরা। 

এ সময় মুহো মুহো করতালি ও মিছিলে মিছিলে মুখরিত হয় অঙ্গন।

ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় সূত্রে জানা গেছে,  নির্বাচন কমিশন ঘোষিত সারাদেশের তৃতীয় ধাপের নির্বাচনে চেয়ারম্যান পদে উল্লাপাড়ার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ'লীগ দলীয় মনোনয়ন পান দলের ত্যাগী নেতা রেজাউল ইসলাম তপন। 

মনোনয়ন পেয়ে তিনি ঢাকা থেকে নিজ গ্রাম পূর্ণিমাগাঁতীতে এলে হাজারো নেতা-কর্মী ও সমর্থকরা মিছিলে মিছিলে কম্পিত করে তোলে। 

এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রাশেদুল হাসান রাশেদ, ইউপি সদস্য আব্দুর রব ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে বরণ করে নেন। 

জয় বাংলার শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো পূর্ণিমাগাঁতী। 

আ'লীগ দলীয় নেতা-কর্মীরা জানান, তিনি নৌকা মার্কার মনোনয়ন পাওয়ায় আগামী স্থানীয় সরকার নিবাচনে ব্যাপক ভোটে জয়লাভ করবে আওয়ামী লীগ। 

চেয়ারম্যান প্রার্থী তপন জানান,  জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আ'লীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন পাওয়ার আমি সবার কাছে কৃতজ্ঞ। 

আপনারা আমার প্রতি যে সম্মান দেখিয়েছেন তা যেন আমি রক্ষা করতে পারি। নির্বাচিত হলে আপনাদের সঙ্গে নিয়ে একটি সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখি। জয় বাংলা।  

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।