চেয়ারম্যান প্রার্থী বজলার রহমান বাপ্পি আলোচনার শীর্ষে

চেয়ারম্যান প্রার্থী বজলার রহমান বাপ্পি আলোচনার শীর্ষে



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ'লীগ দলীয় চেয়ারম্যান পদের  মনোনয়ন প্রত্যাশী বজলার রহমান বাপ্পি ভোটার, জনগণ ও নেতা-কর্মীদের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন। 

বুধবার বিকেলে বড়পাঙ্গাসী ইউনিয়নের বিভিন্ন গ্রাম, পাড়া-মহল্লা ও ভোটারদের জিজ্ঞাসাবাদে এমন অভিমত প্রকাশ করেছেন এ প্রতিবেদকের কাছে তারা। 

তিনি বড়পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামীলীগের দফতর বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন পরিষদের বর্তমান সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। 

বাপ্পি সিরাজগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সহ-প্রচার সম্পাদক ছিলেন।

আ'লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী বাপ্পি জানান, আগামী স্থানীয় সরকার নির্বাচনে উল্লাপাড়ার বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আ'লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে জনগণের মধ্যে নির্বাচনী মাঠে দীর্ঘদিন ধরে প্রচার-প্রচারনার কাজ পরিচালনা করে যাচ্ছি। 

নির্বাচনী মাঠে থেকে ইউনিয়নের বিভিন্ন গ্রামের পাড়া-মহল্লায় দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে নৌকা মার্কা প্রতীকের ভোট ও দোয়া প্রার্থনা করে চলেছি। 

আওয়ামী লীগ দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন দিলে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে এই পরিষদের চেয়ারম্যান পদটি বিজয়ী করে তাকে উপহার দিবেন বলে তিনি শতভাগ আশাবাদী।

ইউনিয়ন আ'লীগ নেতা দরদ আলী জানান, পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে হরেক রকম লোক প্রার্থী হয়ে আ'লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন। 

যাদের অনেকের সাথে ভোটার ও জনগণের কোন সম্পর্ক নেই। তারা উড়ে এসে জুড়ে বসার মতো অবস্থা। 

বড়পাঙ্গাসী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থীদের মধ্যে ইউনিয়ন আওয়ামী লীগের দফতর সম্পাদক বজলার রহমান বাপ্পি'র রয়েছে তৃণমূল নেতা-কর্মী ও ভোটারের সাথে সুগভীর সম্পর্ক। 

তিনিই সকলের মাঝে আলোচনার শীর্ষে রয়েছেন। বাপ্পিকে চেয়ারম্যান পদে আ'লীগ দলীয় মনোনয়ন দিলে তবেই চেয়ারম্যান পদটি বিপুল ভোটে বিজয়ী হবে। 

জননেত্রী শেখ হাসিনা উপযুক্ত সময়ে সঠিক সিদ্ধান্ত নেবেন বলে ভোটার ও জনগণের প্রত্যাশা।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।