জামালপুর-১৪ এর অভিযানে ৬৪ বোতল বিদেশী মদসহ আটক ২

Seba Hot News
0
জামালপুর-১৪ এর অভিযানে ৬৪ বোতল বিদেশী মদসহ আটক ২



সেবা ডেস্ক: জামালপুর র‌্যাব-১৪ এর অভিযানে শেরপুরের নালিতাবাড়ি উপজেলার আন্দারপাড়া এলাকা থেকে ৬৪ বোতল বিদেশী মদসহ দুই মাদক কারবারি আটক হয়েছে। 

জামালপুর-১৪ এর এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আজ রবিবার ০৯.৩০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার নালিতাবাড়ী থানাধীন আন্দারপাড়া গ্রামস্থ বারোমারী মিশন মোড় সংলগ্ন শ্যামল চিসিমের চায়ের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০২ (দুই) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী শেরপুর সদর থানার চান্দের নগর মাইজপাড়া গ্রামের রওশেদ আলী’র ছেলে মোঃ খোরশেদ আলম (৩৭) ও নালিতাবাড়ি উপজেলার আন্দারুপাড়া গ্রামের জুলফিকার আলী’র ছেলে মোঃ আঃ আজিজ (৩২)। 

এ সময় আটককৃতদের নিকট হতে ৬৪ (চৌষট্টি) বোতল বিদেশী মদ এবং ০১ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদ এর আনুমানিক মূল্য ৬৪,০০০/- (চৌষট্টি হাজার) টাকা।  

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার নালিতাবাড়ী থানাধীন বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 

উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top