ঢাকায় দূর্গা পূজা করবেন মুসলিম অভিনেত্রী মিথিলা।।

ঢাকায় দূর্গা পূজা করবেন মুসলিম অভিনেত্রী মিথিলা।।



সেবা ডেস্ক: আগামী ১১ অক্টোবর থেকে শুরু হচ্ছে হিন্দু ধর্মাবলম্বিদের বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। আর কিছুদিন বাকি। ওপার বাংলা কলকাতার মার্কেটগুলোতে সাজ সাজ রব। 

ধারণা ছিল, এ সময়টাতে বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা থাকবেন কলকাতায়। কিন্তু না পূজাতে ঢাকাতেই থাকতে হচ্ছে মিথিলাকে।

মিথিলার স্বামী সৃজিত মুখার্জি এবারের দুর্গাপূজায় মুম্বাইয়ে থাকবেন। সে কারণে মন খারাপ এড়াতে এবার ঢাকায় পূজা করবেন অভিনেত্রী। তবে মুম্বাই থেকে সৃজিত সরাসরি বাংলাদেশে আসবেন বলে জানিয়েছেন এ অভিনেত্রী।

মিথিলা জানিয়েছেন, মা আর বোনের জন্য কলকাতা থেকে শাড়ি কিনেছি। আয়রার জন্য আমাকে আর কিছুই কেনাকাটা করতে হয়নি। কত কত উপহার পেয়েছে সে! নিজের জন্যও কিছুই কেনা হয়নি।

সৃজিতের পূজার কেনাকাটা বাংলাদেশেই হবে বলে জানিয়েছেন রাফিয়াথ রশিদ মিথিলা। তিনি বলেন, বাংলাদেশে গিয়ে কেনাকাটা না করে সৃজিত থাকতেই পারে না। ওর পূজার ঢাকা থেকেই করবো।

বর্তমানে সৃজিত ব্যস্ত আছেন ভারতীয় নারী ক্রিকেটের আইকন মিতালি রাজের আলোচিত বায়োপিক ‘সাবাশ মিতু’ নির্মাণে।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৬ ডিসেম্বর বিয়ে করেন সৃজিত-মিথিলা। গত দুই বছর দুর্গাপূজাতে কলকাতা ছিলেন মিথিলা। সেবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির কাছ থেকে শাড়ি উপহার পেয়েছিলেন তিনি। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।