শেখ হাসিনা সরকার সাংবাদিক বান্ধব সরকার-ধর্ম প্রতিমন্ত্রী

শেখ হাসিনা সরকার সাংবাদিক বান্ধব সরকার-ধর্ম প্রতিমন্ত্রী



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, শেখ হাসিনা সরকার সাংবাদিক বান্ধব সরকার। গণমাধ্যমের যে কোনো বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সহানুভূতিশীল এবং সংবেদনশীল। 

তিনি জামালপুরের ইসলামপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি’র এ সব কথা বলেন। 

রবিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় ইসলামপুর প্রেসক্লাবের নিজস্ব ভবন চত্বরে আয়োজিত অনুষ্ঠানে আরো বলেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার সময়ের সংবাদপত্র এবং সাংবাদিকদের সঙ্গে সবসময়ই ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখতেন। 

তিনি সাংবাদিকদের বঙ্গবন্ধুর সোনার বাংলা শতভাগ রুপান্তর করতে সহযোগীতা কামনা করেন। 

ইসলামপুর প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুল হক বাবুলের সভাপতিত্বে প্রথম অধিবেশনে নব-নির্বাচিত কমিটির সভাপতি মোরাদুজ্জামান মোরাদ, সাধারণ সম্পাদক হাফিজ লিটন, সিনিয়র সহ-সভাপতি কোরবান আলী,সহ-সভাপতি রহিমা সুলতানা মুকুল, যুগ্ম সম্পাদক আশিকুর রহমান চায়না,সহ-সম্পাদক ইয়ামিন মিয়া, কোষাধ্যক্ষ রোকনুজ্জামান সবুজ, ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম রঞ্জু, সাহিত্য সম্পাদক অরুন ভাস্কর, তথ্য ও বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল লোমান, দপ্তর সম্পাদক এস.এম হোসেন রানা, কার্যকারী সদস্য হেলাল উদ্দিন ও হোসেন শাহ কে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম আব্দুল হালিম দুলাল।

দ্বিতীয় অধিবেশন নব-নির্বাচিত কমিটির সভাপতি মোরাদুজ্জামানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম জামাল আব্দুন নাছের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আব্দুস সবুর ফারুকী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নবী নেওয়াজ খান লোহানী বিপুল, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, জেলা প্রেসক্লাবের সভাপতি এড. ই্উসুফ আলী, চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারীসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন, ইসলামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ফিরোজ খান লোহানী, ইসলামপুর  প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার  হোসেন মিন্টু প্রমুখ। 

অনুষ্ঠানটি পরিচালনা করেন নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক হাফিজ লিটন। পরে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।