জামালপুরে সাংবাদিকদের উপর হামলা, ভোট কেন্দ্র স্থগিত

জামালপুরে সাংবাদিকদের উপর হামলা, ভোট কেন্দ্র স্থগিত



লিয়াকতত হোসাইন লায়ন, জামালপুর: সাংবাদিকদের উপর চেয়ারম্যান প্রার্থীর হামলা ও ভোট কেন্দ্র স্থগিতের মধ্য দিয়ে জামালপুরে দ্বিতীয় দফা ১৫ ইউপির ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। 

সকাল থেকে শান্তিপূর্ণ ভোট গ্রহণ চললেও দুপুরে তিতপল্ল্যা ইউনিয়নের তিতপল্ল্যা কানাইকুড়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতিকের সমর্থকরা জাল ভোট দেওয়ার চেষ্টা করে। 

এ সময় সাংবাদিকরা জাল ভোট দেয়ার ছবি ও ভিডিও ধারণ করতে গেলে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো: আজিজুর রহমান আজিজের নেতৃত্বে তার সমর্থকরা সাংবাদিকের উপর হামলা করে ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ও সাংবাদিকদের মারধর ও লাঞ্ছিত করে। 

এতে নিউজ টুয়েন্টিফোরের সাংবাদিক তানভীর আজাদ মামুন, এনটিভির আসমাউল আসিফ, আজকের বিজনেস বাংলাদেশের খন্দকার রাজু আহমেদ, নিউজ টুয়েন্টিফোরের ক্যামেরাপার্সন শাকিল আহম্মেদ, মাই টিভির ক্যামেরাপার্সন শাওন মোল্লা, একুশে টিভির ক্যামেরাপার্সন সালাউদ্দিন আহমেদ মিঠু আহত হয়। 

অপরদিকে, মেষ্টা ইউনিয়নের বুখুঞ্জা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট পেপার ভর্তি ব্যালট বাক্স ছিনতাই ও ভাঙচুর করে দুর্বৃত্ত্বরা, পরে কেন্দ্রটি স্থগিত করা হয়।   

সদর উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদের মধ্যে ১০টিতে চেয়ারম্যান প্রার্থীসহ সকল পদেই নির্বাচন অনুষ্ঠিত হয়, তবে ৫টিতে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীরা নির্বাচিত হওয়ায় সেসব ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছেনা। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।