জামালপুরে র‌্যাব-১৪’র অভিযানে রাজিবপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

Seba Hot News
0
জামালপুরে র‌্যাব-১৪’র অভিযানে রাজিবপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক



সেবা ডেস্ক: কুড়িগ্রাম জেলার চর রাজিবপুর থানাধীন বালিয়ামারি গ্রামের বটতলা বাজার এলাকায় জামালপুর র‌্যাব-১৪, সিপিসি-১ এর অভিযানে ১ শতটি ইয়াবা টেবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক হয়েছে। 

আটককৃত মাদক ব্যবসায়ী কুড়িগ্রামের চর রাজিবপুর থানার বালিয়ামারি এলাকার মোঃ ফজলুল হকের ছেলে মোঃ সাদ্দাম হোসেন (২৮)।

জামালপুর র‌্যাব-১৪ এর এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আজ মঙ্গলবার সন্ধ্যা সোয়া ছয়টায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং অতিঃ পুলিশ সুপার মৃনাল কান্তি সাহা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল কুড়িগ্রাম জেলার চর রাজিবপুর থানাধীন বালিয়ামারি গ্রামের বটতলা বাজারস্থ শিকদার টেলিকমের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ইয়াবাসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এ সময় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সাদ্দাম হোসেনের নিকট হতে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ০১ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩০,০০০/- (ত্রিশ হাজার) টাকা। 

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কুড়িগ্রাম জেলার চর রাজিবপুর থানাধীন বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।  

উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে কুড়িগ্রাম জেলার চর রাজিবপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

 



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top