উল্লাপাড়ায় চেয়ারম্যান প্রার্থীর কার্যালয় থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

উল্লাপাড়ায় চেয়ারম্যান প্রার্থীর কার্যালয় থেকে দেশীয় অস্ত্র উদ্ধার



উল্লাপাড়া প্রতিনিধি: বৃহস্পতিবার সন্ধ্যায় উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আল আমিন সরকারের নির্বাচনী প্রচারণা ক্যাম্প হিসেবে পরিচিত স্বপ্ন চুড়া ক্লাব থেকে বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। 

আল আমিন সরকার ওই ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান এবং পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন  করছেন। 

এ ব্যাপারে মামলার বাদী  উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক মোতাহার হোসেন অভিযোগে জানা গেছে,  গোপন সংবাদের ভিত্তিতে তিনি একদল পুলিশ নিয়ে উক্ত স্বপ্ন চুড়া ক্লাবে অভিযান চালান। 

এসময় আল আমিন চেয়ারম্যানের নির্বাচন পরিচালনা কমিটির বেশ কয়েকজন সদস্য ওই ক্লাবে উপস্থিত ছিলেন। 

পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা সবই পালিয়ে যান। পরে পুলিশ ক্লাবে ঢুকে  ২টি রামদা, ১টি হাসুয়া ও ৪৮টি লাঠি সেখান থেকে উদ্ধার করে। 

উপপরিদর্শক আরো জানান, উদ্ধারকৃত এসব দেশীয় অস্ত্র নির্বাচনী প্রচারণায় সহিংসতা চালানোর জন্য ওই ক্লাবে আনা হয়েছিল বলে পুলিশের কাছে অভিযোগ রয়েছে। 

তিনি বৃহস্পতিবার রাতেই চেয়ারম্যান প্রার্থী আল আমিন সরকারের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য আব্দুল মমিন ভুইয়া, তাকমিদুর রহমান দুলাল, মনিরুজ্জামান মনি, আরিফ হোসেন, সুজন, বাবু, টুটুল, রাব্বিসহ প্রায় ২৫ জনের নামে উল্লাপাড়ায় থানায় একটি মামলা দায়ের করেছেন। 

এ ব্যাপারে পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আল আমিন  সরকারের সঙ্গে যোগাযোগ করলে তিনি স্বপ্ন চুড়া ক্লাবটি তার নির্বাচনী ক্যাম্প নয় বলে উল্লেখ করে জানান, এই ইউনিয়নে তার ব্যাপক জনসমর্থন থাকায় বিপক্ষ দল তাকে ফাঁসানোর জন্য এবং তার সম্মান ক্ষুন্ন করার জন্য ওই ক্লাবে দেশীয় অস্ত্র রেখে পুলিশকে ফোন দিয়েছেন। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।