ব্যারিস্টার ছামির সাত্তারের অনুদান পেল কামালপুরের প্রান্তিক কৃষক

Seba Hot News
0
ব্যারিস্টার ছামির সাত্তারের অনুদান পেল কামালপুরের প্রান্তিক কৃষক



মনিরুজ্জামান লিমন: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বিভিন্ন ভাবে ক্ষতিগ্রস্ত কৃষকের পাশে দাড়িয়ে অনুদানের অর্থ বিতরণ করেছেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার ছামির সাত্তার। 

তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে শনিবার ধানুয়া কামালপুর ও বগারচর ইউনিয়নের তিনটি স্থানে ৪০ জন প্রান্তিক কৃষককে ৩ হাজার টাকা করে অনুদান বিতরণ করেন। 

অনুদান বিতরণ উপলক্ষে ধানুয়া কামালপুর মির্ধাপাড়া মোড়ে স্থানীয়দের সাথে মতবিনিময়কালে করেন ব্যারিস্টার ছামির সাত্তার। 

কৃষকের মাঝে অনুদান বিতরণকালে বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, ধানুয়া কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান যুবায়ের হিটলার, সাধারণ সম্পাদক ইউসুফ আলী, সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা, বীরমুক্তিযোদ্ধা হামিদুল ইসলাম হামদি, জিএম মুরাদ, মশিউর রহমান লাকপতি, খোকন আকন্দ , মোজাহারুল ইসলাম ভিমল, রিপন মিয়া, ছাইদুর রহমান , বাবুল মিয় সহ বিভিন্ন এলাকার কৃষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

ব্যারিস্টার ছামির সাত্তার বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার, সরকার কৃষকের পাশে রয়েছে। কৃষি বিভাগের মাধ্যমে প্রণোদনা ও কৃষি ভুর্তকি দিচ্ছেন। 

তাই আমি বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত কৃষকদের পাশে দাড়িয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যদি আমাকে সুযোগ দেন তাহলে আমি জনগণের পাশে থেকে সারাজীবন কাজ করে যাব।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top