উল্লাপাড়ায় মুক্তিযোদ্ধা চেয়ারম্যান প্রার্থীকে ভাতা বন্ধের হুমকি

উল্লাপাড়ায় মুক্তিযোদ্ধা চেয়ারম্যান প্রার্থীকে ভাতা বন্ধের হুমকি



উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়ার বাঙ্গালা ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কেফায়েত উল্লাহর মুক্তিযোদ্ধা ভাতা বন্ধ ও তার স্কুল শিক্ষক মেয়ের চাকুরী খেয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। 

এই ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সোহেল রানা ও তার সমর্থকেরা এই হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করা হয়েছে।

মুক্তিযোদ্ধা কেফায়েত উল্লাহ সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কাছে দেওয়া অভিযোগ পত্রে বলেছেন, তিনি আসন্ন ইউপি নির্বাচনে বাঙ্গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এলাকায় প্রচারনা চালাতে গেলে তিন/চার দিন ধরে বাঙ্গালা ইউপি চেয়ারম্যান সোহেল রানা ও তার সমর্থকেরা প্রকাশ্যে তাকে এবং তার সমর্থকদেরকে প্রচারনা বন্ধ করতে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন ও পেশী শক্তি প্রয়োগের হুমকি দিচ্ছেন। 

হুমকি দাতারা নির্বাচন থেকে সরে না দাঁড়ালে কেফায়েত উল্লাহর মুক্তিযোদ্ধা ভাতা বন্ধ এবং তার প্রাথমিক স্কুল শিক্ষক মেয়ের চাকুরি খেয়ে দেওয়ারও হুমকি দিচ্ছেন। ছিড়ে ফেলা হচ্ছে তার ঘোড়া মার্কার বিভিন্ন পোষ্টার। 

এ অবস্থায় তিনি এবং তার কর্মীরা এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। কেফায়েত উল্লাহ অবিলম্বে তার নির্বচনী প্রচারনা নিরাপদ করতে এবং ভোটারদের ভোট কেন্দ্রে নিরপেক্ষভাবে ভোট দেবার পরিবেশ সৃষ্টির ব্যবস্থা নিতে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশনা দেবার অনুরোধ জানান। 

কেফায়েত উল্লাহ তার অভিযোগপত্রের কপি নির্বাচন সংশিষ্ট সকল দপ্তর ও উল্লাপাড়া প্রেসক্লাবকে প্রদান করেছেন। 

এ ব্যাপারে বাঙ্গাল ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সোহেল রানা তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে জানান, মুক্তিযোদ্ধা কেফায়েত উল্লাহ নির্বাচনে নিশ্চিত পরাজয় টের পেয়ে আমার নির্বাচনী প্রচারনা বাধাগ্রস্ত করতে এবং আমাকে জনসম্মুখে হেয় প্রতিপন্ন করতে এসব মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ বিভিন্ন স্থানে দিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে সিরাজগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম সঙ্গে যোগাযোগ করলে তিনি উক্ত অভিযোগের বিষয়টি অবহিত হয়েছেন বলে জানান। 

ইতোমধ্যেই তিনি উল্লাপাড়ার সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারকে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নিতে বলেছেন বলে উল্লেখ করেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।