জনপ্রিয় মেম্বার প্রার্থী শেখ মোঃ কাশেমের সমর্থনে উঠান বৈঠক

জনপ্রিয় মেম্বার প্রার্থী শেখ মোঃ কাশেমের সমর্থনে উঠান বৈঠক



ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলের আসন্ন ১নং দেউলাবাড়ী ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ডের জনপ্রিয় মেম্বার প্রার্থী শেখ মো:কাশেমের  এলাকাবাসীদের উদ্যোগে  উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল বুধবার (২২ ডিসেম্বর) রাত ৮টায় দেউলাবাড়ী ইউনিয়নের আব্দুল মজিদ ভূইয়া মহিলা মাদ্রাসা ও এমিখানা মাঠ প্রাঙ্গণে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। 

এতে ওয়ার্ডের প্রায় ৩শতাধিক ভোটারেরা উপস্থিত ছিলেন। সাবেক ইউপি মেম্বার মো: জোয়াহের ভূইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, পাকুটিয়া পাবলিক মডেল হাই স্কুলের সভাপতি মো:জয়নাল আবেদীন, ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী শেখ মো: কাশেম, আব্দুল মজিদ ভূইয়া মহিলা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মো: আমিনুল ইসলাম, গাবতলী ডিগ্রি কলেজের প্রভাষক মো: শহিদুল ইসলাম এবং ওয়ার্ডের স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় বক্তরা বলেন, এলাকার উন্নয়নের স্বার্খে সবাই একমত হয়ে কাঁধে কাঁধে মিলে এবার মেম্বার প্রার্থী শেখ মো:কাশেমকে টিউবয়েল মার্কা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। 

তিনি নির্বাচিত হলে অবহেলিত মানুষের উন্নয়ন হবে। আমরা ত্রাণ চাইনা, আমরা চাই আমাদের এলাকার উন্নয়ন চাই। 

দোয়া ও সমর্থন কামনা করে মেম্বার প্রার্থী শেখ মো: কাশেম বলেন, ‘আমি আপনাদেরই সন্তান। অবহেলিত এই এলাকার উন্নয়নের জন্য দল, মত নির্বিশেষে আসন্ন নির্বাচনে আমাকে আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করার দাবি জানাচ্ছি। 

আপনাদের সেবা করার জন্য আমি গত ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলাম। সামান্য কিছু ভোটের জন্য নির্বাচিত হতে পারিনি। তাই এবারও আমি মেম্বর নির্বাচিত হলে এলাকায় ব্যাপক উন্নয়ন করবো ইনশাআল্লাহ।’

উঠান বৈঠকে উপস্থিত ভোটারেরা আসন্ন ইউপি নির্বাচনে মেম্বর প্রার্থী শেখ মো: কাশেমকে টিউবয়েল মার্কা প্রতীকে ভোট ও তাঁর পক্ষে নিরলসভাবে কাজ করার অঙ্গীকার করেন। 

আলোচনা সভা শেষে শেখ মো:কাশেম উপস্থিত ছোট-বড় সকলের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের কাছে সহযোগীতা কামনা করেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।