লঞ্চ অগ্নিকান্ডে আহতদের দ্রুত চিকিৎসা নিশ্চিত করার নির্দেশ

লঞ্চ অগ্নিকান্ডে আহতদের দ্রুত চিকিৎসা নিশ্চিত করার নির্দেশ



সেবা ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঝালকাঠিতে অভিযান-১০ লঞ্চে ভয়াবহ অগ্নিকান্ডে আহতদে’র দ্রুত চিকিৎসা নিশ্চিত ক’রতে এবং নিহতদে’র স্বজনদে’র কাছে ম’রদেহ হস্তান্তরে’র ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন।

শুক্রবা’র তা’র দফত’র থেকে তথ্য জানিয়ে বলা হয়, রাষ্ট্রীয় সফরে দেশে’র বাইরে থাকলেও ঝালকাঠি’র ঘটনা’র বিষয়ে প্রতিনিয়ত খোঁজ-খব’র নিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হতাহতে’র ঘটনায় তিনি গভী’র শোক দুঃখ প্রকাশ করেছেন। মালদ্বীপ সফ’র’রত প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিহতদে’র আত্মা’র মাগফেরাত কামনা করেছেন এবং তাদে’র শোকসন্তপ্ত পরিবারে’র সদস্যদে’র প্রতি গভী’র সমবেদনা জানানো’র পাশাপাশি আহতদে’র আশু সুস্থতা কামনা করেছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবা’র গভী’র রাতে ঝালকাঠি’র সুগন্ধা নদীতে ঢাকা থেকে ব’রগুনাগামী অভিযান-১০ লঞ্চে আগুণ লেগে যায়। ফায়া’র সার্ভিস কর্মীরা তিন ঘণ্টা’র চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। শুক্রবা’র সন্ধ্যা পর্যন্ত লঞ্চ নদী থেকে প্রায় ৪১ জনে’র লাশ উদ্ধারে’র খব’র দিয়েছে স্থানীয় প্রশাসন। আহত দগ্ধ অবস্থায় অন্তত ৭২ জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।