গাইবান্ধায় নবনির্বাচিদের অভিষেক-সংবর্ধনা

S M Ashraful Azom
0
গাইবান্ধায় নবনির্বাচিদের অভিষেক-সংবর্ধনা



গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

বুধবার বিকেলে খোলাহাটী উচ্চ বিদ্যালয় মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করে খোলাহাটী ইউনিয়ন পরিষদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী আরিফ মিয়া রিজু।

প্রথমে ইউনিয়ন পরিষদে প্রবেশের সময় নবনির্বাচিত চেয়ারম্যান মাসুম হক্কানী, ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. জাহেদুল ইসলাম, ২ নম্বর ওয়ার্ডের মো. মোস্তাক আলী, ৩ নম্বর ওয়ার্ডের মো. আব্দুল হাই, ৪ নম্বর ওয়ার্ডের মো. আশরাফুল ইসলাম, ৫ নম্বর ওয়ার্ডের মো. আমিনুল ইসলাম, ৬ নম্বর ওয়ার্ডের মো. রুহুল আমিন, ৭ নম্বর ওয়ার্ডের মো. আহসান হাবিব, ৮ নম্বর ওয়ার্ডের মো. মোস্তাক আহমেদ ও ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য সৈয়দ মোস্তফা জামান মিন্টু এবং ১, ২, ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মোছা. খালেদা বেগম, ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডের মোছা. জাহানারা বেগম এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মোছা. মুন্নি বেগমকে ফুল ছিটিয়ে বরণ করে নেয় ইউনিয়নের সুশীল সমাজসহ সর্বস্তরের মানুষ।

এরপর ইউনিয়ন পরিষদে প্রবেশ করে চেয়ারম্যানের কক্ষে খোলাহাটীর একবারের ইউপি সদস্য ও তিনবারের সাবেক চেয়ারম্যান আফজাল হক্কানী ছেলে নবনির্বাচিত চেয়ারম্যান মাসুম হক্কানীকে চেয়ারে বসিয়ে দেন। 

এসময় সর্বস্তরের মানুষ নবনির্বাচিত চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান। পরে তারা সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এরপর খোলাহাটী উচ্চ বিদ্যালয় মাঠে অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়। খোলাহাটী ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সচিব নবনির্বাচিত চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের বরণ করে নেন। পরে অনুষ্ঠানে খোলাহাটী উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে মানপত্র পড়ে শোনানো হয় ও নবনির্বাচিত চেয়ারম্যানের হাতে সেই মানপত্র তুলে দেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক আছমা হক্কানীসহ শিক্ষকরা।

 অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, খোলাহাটী উচ্চ বিদ্যালয়, খোলাহাটী ইয়ুথ কমিউনিটি, গ্রামপুলিশসহ বিভিন্ন প্রতিষ্ঠান, স্বেচ্ছাসেবী সংগঠন ও যুব সমাজের পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাদুল্লাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খাদেমুল ইসলাম খুদি, সংগীত শিল্পী ও কবি মানিক লাল সরকারসহ ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণিপেশার সহ¯্রাধিক মানুষ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top