মেলান্দহে ইত্তেফাকের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মেলান্দহে ইত্তেফাকের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত



জামালপুর সংবাদদাতা: দৈনিক ইত্তেফাকের ৬৯ তম বর্ষে পদার্পন উপলক্ষে বাংলাদেশ ও ইত্তেফাক শীর্ষক আলোচনা সভা জামালপুরে মেলান্দহ রিপোর্টার্স ইউনিটিতে ২৪ ডিসেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। 

ইউনিটির সভাপতি ও ইত্তেফাকের সংবাদদাতা এতে সভাপতিত্ব করেন। প্রধান অতিথির বক্তব্য রাখেন-জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সাংগঠনিক কমান্ডার জাহাঙ্গীর আলম বাবু। 

প্রধান আলোচক ছিলেন-বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের সহকারি অধ্যাপক, আন্তর্জাতিক গবেষক-লেখক ড. মাহমুদুল হাসান। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন-বেসরকারি শিক্ষক কর্মচারি কল্যাণ ট্রাস্টের সভাপতি আতিকুর রহমান ভুট্রো, ইসলামপুর সরকারি কলেজের প্রভাষক মাহবুবুল হাসান মাসুক, স্বরকলার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক একেএম জাকিরুল হক মিন্টু, কবি সোলায়মান, দেওলাবাড়ি প্রবাহের সম্পাদক হাবিবুর রহমান, রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি-খবরপত্রের প্রতিনিধি ফজলুল করিম, সাধারণ সম্পাদক-বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি ফরিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মোশারফ হোসেন এবং সাধুপুর নার্গিস জিয়াউল হক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর ইসলাম প্রমুখ।

সভায় বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধ, ভাষা আন্দোলন, ৬৯ এর গণঅভ্যুত্থান, ৬ দফা আন্দোলন, বঙ্গবন্ধু, মানিক মিয়া, মাওলানা ভাষানী, সোহরাওয়ার্দী এবং দৈনিক ইত্তেফাকের ভূমিকার উপর গুরুত্বারোপ করা হয়।

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।