লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতের পরিবার পাবে দেড় লাখ টাকা

লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতের পরিবার পাবে দেড় লাখ টাকা



সেবা ডেস্ক: ঝালকাঠি’র সুগন্ধা নদীতে লঞ্চে অগ্নিকাণ্ডে মৃতদে’র পরিবা’রকে দেড় লাখ টাকা করে দেওয়া হবে বলে জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। 

একই সঙ্গে স’রকারে’র পক্ষ থেকে আহতদে’র চিকিৎসা’র সব ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি।

শুক্রবা’র (২৪ ডিসেম্ব’র) দুপুরে বরিশাল শে’র--বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন লঞ্চে’র দগ্ধ যাত্রীদে’র দেখতে গিয়ে সাংবাদিকদে’র তিনি এসব কথা জানান।

নৌপ্রতিমন্ত্রী বলেন, আমাদে’র হিসাবমতে ঝালকাঠি’র সুগন্ধা নদীতে পুড়ে যাওয়া লঞ্চে ৩৫০ জনে’র মতো যাত্রী ছিল। এ’র বেশি থাকলে তদন্ত করে দেখা হবে। এছাড়া লঞ্চে’র ফিটনেস ঠিক ছিল বলে জানতে পেরেছি।

তিনি আ’রও বলেন, নৌ পরিবহন মন্ত্রণালয় থেকে একজন যুগ্মসচিবকে প্রধান করে সাত সদস্যে’র তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী সাত দিনে’র মধ্যে কমিটি তদন্ত প্রতিবেদন জমা দিলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। লঞ্চে অগ্নিকাণ্ডে কোনো রাজনৈতিক ষড়যন্ত্র আছে কি না, তা এখনই বলতে পা’রছি না।

সাংবাদিকদে’র আরেক প্রশ্নে’র জবাবে তিনি বলেন, লঞ্চে’র ব্যবসা কারা করে আপনারা সবাই জানেন। শেখ হাসিনা’র পরিবা’র লঞ্চে’র ব্যবসা করে না।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।