মুভি বাংলা টেলিভিশন পরিচালনার জন্য অনাপত্তি

মুভি বাংলা টেলিভিশন পরিচালনার জন্য অনাপত্তি



মাসুদুর রহমান: মুভি বাংলা টেলিভিশন পরিচালনার জন্য অনাপত্তিপত্র দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। 

বিটিআরসির ১৪.৩২.০০০০০.৬০০.৫৫.০০২.২১.৫৭ স্মারকে উপ-পরিচালক মোঃ নাহিদুল হাসান স্বাক্ষরিত অনাপত্তিপত্রের মাধ্যমে মুভি বাংলা টেলিভিশন পরিচালনার জন্য অনুমোদন দেওয়া হয়েছে।

জানা গেছে, ২০২১ সালের ৭ নভেম্বর তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের টিভি-২ শাখার  ১৫.০০.০০০০.০২৪.১৮.০০৬১৭(অংশ-১)-৫৪৩(১৪) স্মারকে ১ম পর্যায়ে ১৪টির মধ্যে মুভি বাংলা টিভিকে দেশের সর্বপ্রথম আই পি টিভি হিসেবে অনুমোদন প্রদান করে। ২০২১ সালের ২২ নভেম্বর  আবেদনের প্রেক্ষিতে ২০২২ সালের ১০ জানুয়ারী ১৪.৩২.০০০০০.৬০০.৫৫.০০২.২১.৫৭ স্মারকে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) থেকে মুভি বাংলা টিভিকে অনাপত্তিপত্র প্রদান করে। অনাপত্তিপত্র পাওয়ায় মুভি বাংলা টিভিকে অভিনন্দন ও শুভ কামনা জানিয়েছে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ায় কর্মরত প্রতিনিধিগণ ও সচেতন মহলসহ রাজনৈতিক ব্যক্তিরা ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ এর প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করে মুভি বাংলা টেলিভিশন এর ব্যবস্থাপনা পরিচালক জনাব গোলাম মুক্তাদীর এ প্রতিবেদক মাসুদুর রহমানকে বলেন, আমরা বাঙালি ও বাঙলার ঐতিহ্য লালন করে গণমানুষ ও দেশ বিদেশের দর্শকদের জন্য অনুষ্ঠান তৈরী করে আসছি। জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শকে লালন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার  স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ গড়ায় মুভি বাংলা টেলিভিশন সহায়ক ভূমিকা ও চমৎকার সব অনুষ্ঠানের মধ্যমে বিশ্ব দরবারে বাংলাদেশের উন্নয়ন এবং সাফল্য তুলে ধরা হবে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।