রাজিবপুরে এশিয়ান টেলিভিশনের বর্ষপূতি উদযাপন

রাজিবপুরে এশিয়ান টেলিভিশনের বর্ষপূতি উদযাপন



শফিকুল ইসলাম: ‘নয় পেরিয়ে দশে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেলিভিশন’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কুড়িগ্রামের রাজিবপুরে এশিয়ান টেলিভিশনের বর্ষপূতি উদযাপন করা হয়েছে। 

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা পরিষদ হল রুমে কেক কেটে বর্ষপূতি উদ্বোধন করা হয়। পরে এশিয়ান টেলিভিশনের রৌমারী ও রাজিবপুর উপজেলা প্রতিনিধি মুরাদুল ইসলাম মুরাদ এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন, রাজিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আকবার হোসেন হিরো, উপজেলা নির্বাহী অফিসার অমিত চক্রবর্তী, রাজিবপুর থানার অফিসার ইনচার্জ মোজাহারুল ইসলাম, চর রাজিপুর নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মিরন ইলিয়াস, উপজেলা শাখার যুবলীগের সভাপতি আজিবর রহমান। আলোচনা শেষে ২’শ জন দরিদ্র শীতার্থদের মাঝে কম্বল ও হাফেজিয়া মাদ্রসার শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়। 

এসময় আরো উপস্থিত ছিলেন, বাংরাদেশ প্রেসক্লাব রৌমারী উপজেলা শাখার সভাপতি, দৈনিক জবাবদিহি ও সেবা হট নিউজ রৌমারী উপজেলা প্রতিনিধি শফিকুল ইসলাম, সহ-সভাপতি ও দৈনিক বাংলাদেশ সমাচার উপজেলা প্রতিনিধি এসএম মোমেন, সহ-সভাপতি দৈনিক স্বদেশ প্রতিদিন নাজমুল আলম, সাধারন সম্পাদক, দৈনিক সবুজ নিশান ও জেটিভির উপজেলা প্রতিনিধি শাহাদত হোসেন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক শিক্ষা ডট কম উপজেলা প্রতিনিধি সাখওয়াত হোসেন, কোষাধ্যক্ষ ও দৈনিক তথ্যধারা উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলামসহ রাজিবপুর উপজেলার স্থানীয় সাংবাদিক সুজন মাহমুদ ও নাজমুল আলম প্রমূখ। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।