মুরাদের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করে ৯৯৯ এ ফোন স্ত্রীর

মুরাদের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করে ৯৯৯ এ ফোন স্ত্রীর



সেবা ডেস্ক: বাংলাদেশ স’রকারে’র সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানে’র বিরুদ্ধে নির্যাতন প্রাণনাশে’র হুমকি’র অভিযোগ করেছেন তা’র স্ত্রী ডা. জাহানারা এহসান। ঘটনায় জাতীয় জরুরি সেবা ৯৯৯- ফোন করে পুলিশে’র সহযোগিতা চেয়েছেন তা’র স্ত্রী।

পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবা’র দুপুরে তিনি ফোন করে জানান, তাকে মা’রধ’র করা হচ্ছে। এমনকি প্রাণনাশে’র হুমকিও দেওয়া হচ্ছে। ৯৯৯ থেকে বিষয়টি জানানো হয় ধানমন্ডি থানা পুলিশকে। এ’রপ’রই পুলিশে’র একটি টিম মুরাদে’র বাসায় যায়।

ব্যাপারে ধানমন্ডি থানা’র ওসি ইকরাম আলী মিয়া সংবাদমাধ্যমকে বলেন, ৯৯৯ থেকে কল পেয়ে সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসানে’র ১৫ নম্ব’র সড়কে’র বাসায় পুলিশ পাঠানো হয়েছে। স্বামী’র বিরুদ্ধে নির্যাতন প্রাণনাশে’র হুমকি’র অভিযোগ আনেন তিনি। ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রাজধানী’র ধানমণ্ডি’র ১৫ নম্ব’র সড়কে’র ৩০/ ভবনে সপরিবারে থাকতেন মুরাদ হাসান। ভবনটি’র চা’র তলায় তা’র বাসা, আ’র দ্বিতীয় তলায় অফিস। মন্ত্রিত্ব দলীয় পদ হারানো’র আগে তা’র বাসায় নেতাকর্মীদে’র আনাগোনা ছিল, কিন্তু এখন সুনসান নী’রবতা।

সম্প্রতি এক চিত্রনায়িকা’র সঙ্গে ডা. মুরাদে’র অশালীন ফোনালাপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ’রপ’র জামালপু’র- (সরিষাবাড়ী) আসনে’র এই সংসদ সদস্যকে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করা’র নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ডিসেম্ব’র তিনি পদত্যাগ ক’রলে ঐদিন রাতেই তা’র পদত্যাগপত্র গ্রহণ করে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়। একইদিনে জামালপু’র জেলা আওয়ামী লীগে’র এক জরুরি সভায় মুরাদ হাসানকে জেলা আওয়ামী লীগে’র স্বাস্থ্য জনসংখ্যাবিষয়ক সম্পাদকে’র পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। এ’র ধারাবাহিকতায় তাকে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগে’র সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। বৃহস্পতিবা’র মুরাদ হাসানকে তা’র নিজ ইউনিয়ন আওয়ামী লীগে’র সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। এছাড়া মুরাদে’র আওয়ামী লীগে’র প্রাথমিক সদস্যপদও বাতিল করা হয়।

গত ডিসেম্ব’র দিবাগত রাতে কানাডা’র উদ্দেশ্যে দেশত্যাগ করেছিলেন তিনি। এ’রপ’র কানাডা’র ট’রন্টো পিয়া’রসন আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলেও তাকে সে দেশে ঢুকতে দেওয়া হয়নি। সেখান থেকে তাকে দুবাইগামী একটি ফ্লাইটে তুলে দেওয়া হয়। কিন্তু দুবাইও তাকে ঢুকতে দেওয়া হয়নি বলে বিভিন্ন গণমাধ্যমে খব’র প্রকাশ হয়। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।