ঘাটাইলে ট্রাক চাপায় প্রাণ হারালেন দুই মোটরসাইকেল আরোহী

ঘাটাইলে ট্রাক চাপায় প্রাণ হারালেন দুই মোটরসাইকেল আরোহী



ঘাটাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে  ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় ঘাটাইল উপজেলা সাগরদিঘী আঞ্চলিক মহাসড়কের শহর গোপীনপুর চেচুয়াপাড়া নামক স্থানে এ ঘটনাটি ঘটে। 

এ ঘটনায় নিহতরা হলেন মোটরসাইকেল চালক সাগরদিঘীর শোলাকুড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে আসাদুল ইসলাম (২৮) ও শহর গোপীনপুর গ্রামের হারুন মুন্সির ছেলে ফরিদ উদ্দিন (২৫)। 

নিহত আসাদুল প্রাইম এশিয়া বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে শেষ বর্ষের ছাত্র আর ফরিদ উদ্দিন একজন কোরআনের হাফেজ ও সাগরদিঘীর শোলাকুড়া দক্ষিণপাড়া জামে মসজিদের ইমামতি করেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজহারুল ইসলাম। 

প্রত্যক্ষ্যদর্শী ও পুলিশ জানায়, স্থানীয় এক প্রতিবেশীর বিয়ের বর যাত্রীদের সঙ্গী হয়ে আসাদুল ও ফরিদ মোটর সাইকেল যোগে দাওয়াত খেতে যান। 

দাওয়াত খাওয়া শেষে বাড়ি ফেরার পথে ঘাটাইল উপজেলার  ধলাপাড়া ইউনিয়নের শহর-গোপীনপুর চেচুয়াপাড়া নামক স্থানে সন্ধ্যায় মোটরসাইকেল ও মুড়ি বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ওসি আরও জানান, ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক ও সহযোগী পালিয়ে গেছেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।