দেওয়ানগঞ্জে র‌্যাবের অভিযানে সরঞ্জামাদিসহ ভূয়া ডাক্তার গ্রেফতার

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার তারাটিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ডাক্তারী সরঞ্জামাদিসহ এক ভূয়া ডাক্তারকে গ্রেফতার করেছে জামালপুর ক্যাম্পের র‌্যাব-১৪।



নূরুজ্জামান খান: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার তারাটিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ডাক্তারী সরঞ্জামাদিসহ এক ভূয়া ডাক্তারকে গ্রেফতার করেছে জামালপুর ক্যাম্পের র‌্যাব-১৪।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গতকাল শনিবার (২৬ ফেব্রুয়ারী) সন্ধ্যা ১৭.৩০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানাধীন তারাটিয়া বাজারস্থ জে.আর.এস মেডিকেল হলের পূর্ব পার্শ্বের শংকর দাশ এর চেম্বারে অভিযান পরিচালনা করে ডাক্তারী সরজ্ঞামাদিসহ ০১ (এক) জন ভূয়া ডাক্তারকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামী ১। শংকর দাশ (২৫), পিতা-সুমেশ দাশ, সাং-কয়রা, থানা-ধনবাড়ী, জেলা-টাঙ্গাইল এর দখল হতে ডাঃ মোঃ সালাউদ্দিন, এমবিবিএস (ঢাকা), এফসিপিএস (মেডিসিন) ১ম পর্ব,  প্রেসক্রিপশন - ১০ পাতা, ০১ সেট বøাড প্রেসার মাপার যন্ত্র,  ০১ টি ওজন মাপার যন্ত্র, ০১ টি নেভী বøু রংয়ের মাঝারি ব্যাগ, নগদ ২১,০০০/- (একুশ হাজার) টাকা এবং ০২ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। 

এখানে উল্লেখ্য যে, ডাঃ মোঃ সালাউদ্দিন (বিএমডিসি, রেজি-৫৫৬৭৪) বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মুলাদী, বরিশালে “জুনিয়র কন্সালটেন্ট” (এনেসথেশিওলজী) পদে কর্মরত আছেন। ধৃত আসামী উক্ত ডাক্তারের পদবী এবং রেজিষ্টেশন ব্যবহার করে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানাধীন তারাটিয়া বাজারস্থ জে.আর.এস মেডিকেল হল নামক চেম্বারে দীর্ঘদিন ডাক্তার পরিচয় দিয়ে রোগীদের সাথে সেবার নামে প্রতারণা করে আসছে। 

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে দেওয়ানগঞ্জ থানায় একটি প্রতারণা মামলা দায়ের করা হয়েছে। এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  

উল্লেখ্য, বাংলাদেশ আইন শৃঙ্খলা পরিস্থিতির ক্রান্তিলগ্নে “বাংলাদেশ আমার অহংকার” এই শ্লোগান নিয়ে জন্ম হয় র‌্যাপিড এ্যাকশ ব্যাটালিয়ন (র‌্যাব) এর। প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাব বাংলাদেশের মানুষের কাছে আস্থা ও বিশ্বাসের প্রতীক। বিভিন্ন ধরনেল চাঞ্চল্যকর অপরাধের স্বরূপ উৎঘাটন করে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসার কারণেই এই প্রতিষ্ঠান মানুষের কাছে আস্থা ও নিরাপত্তার অন্য নাম হিসেবে ব্যাপক গ্রহণযোগ্যতা লাভ করেছে। র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, মানব-পাচার, হত্যাসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে; যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।