কাজী আব্দুল আওয়াল ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে ব্লাড গ্রুপিং

কাজী আব্দুল আওয়াল ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে ব্লাড গ্রুপিং



মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে কাজী আব্দুল আওয়াল ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে ব্লাড গ্রুপিং কর্মসূচি পালন করা হয়েছে। 


শুক্রবার (১১ ফেব্রুয়ারী) দিনব্যাপী টঙ্গীর গাজীপুরা এলাকায় কর্মসূচি পালন করে তারা।

দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন সংগঠনটির চেয়ারম্যান কাজী কামাল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন গাজীপুরা পূর্বপাড়া জামে মসজিদের সাধারণ সম্পাদক মো. মনির হোসেন,

সংগঠনের উপকমিটির সভাপতি শাহ আলম মোল্লা, সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন মোল্লা, সহ সভাপতি মো. শাহাবুদ্দিন, মো. সবুজ, জিসান বেপারি, সাংগঠনিক সম্পাদক সুমন মোল্লা, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম, সাইম, জুবায়েরসহ সকল সদস্যরা।

কাজী আব্দুল আওয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান কাজী কামাল হোসেন বলেন, রক্তের গ্রুপ নির্নয় করা প্রতিটি লোকের জন্য খুবই জরুরি। 


অনেক সময় মুমূর্ষু অবস্থায় রক্তের গ্রুপ না জানার থাকার কারণে প্রানহানীর ঘটনাও ঘটে। তাই আমরা বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন করছি। 


আজ আমরা প্রায় ৫শতাধিক লোকের রক্তের গ্রুপ নির্ণয় করেছি। পর্যায়ক্রমে ৫ হাজার লোকের মাঝে বিনামূল্যে এই কর্মসূচি পালন করা হবে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।