র‌্যাবের অভিযানে শ্রীবরদী’র স্কুলছাত্রী ধর্ষন মামলার আসামী আটক

S M Ashraful Azom
0
র‌্যাবের অভিযানে শ্রীবরদী’র স্কুলছাত্রী ধর্ষন মামলার আসামী আটক



নূরুজ্জামান খান: গাজীপুর জেলার চান্দনা চৌরাস্তা মোড় চেলী পাড়া ঘনবসতিপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে স্কুল ছাত্রী ধর্ষন মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্প। 

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়,  ধৃত আসামী শিরিনা আক্তার (১৫) নামে ১০ম শ্রেণীতে পড়–য়া স্কুল ছাত্রীকে দৈহিক মিলনের প্রস্তাব দেয়, উক্ত প্রস্তাবে ভিকটিম রাজি না হওয়ায় গত ২৬/০৬/২০২১ খ্রিঃ তারিখ বিকাল অনুমান ৫.০০ ঘটিকায় গ্রেফতারকৃত আসামীসহ কতিপয় লোকজনের সহযোগিতায় ভিকটিমকে অপহরন করে আসামীর নিজ বাড়িতে নিয়ে ভয় দেখিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। 


উক্ত বিষয়টি আশেপাশে লোকজনের মধ্যে জানাজানি হলে আসামী পলায়ন করে বিভিন্ন জায়গায় আত্মগোপনে থাকে। 


এ সংক্রান্তে শ্রীবরদী থানায় একটি অপহরণ ও ধর্ষন মামলা রুজু করা হয়। পরবর্তীতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর উক্ত ঘটনা সংক্রান্তে মামলার ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করে। 


র‌্যাবের নিজস্ব তথ্য প্রযুক্তির ব্যবহার করে গতকাল বৃহস্পতিবার রাত ২২.১০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি অভিযানিক দল গাজীপুর জেলার চান্দনা চৌরাস্তা মোড় চেলী পাড়া ঘনবসতিপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে স্কুল ছাত্রী ধর্ষন মামলার প্রধান আসামীকে গ্রেফতার করা হয়। 


গ্রেফতারকৃত মোঃ মোস্তাফিজুর রহমান (২০), পিতা-মোঃ আবু বক্কর সিদ্দিক, সাং-কর্নজোড়া, থানা-শ্রীবরদী, জেলা-শেরপুর এর বিরুদ্ধে শ্রীবরদী থানার মামলা নং-০৪/২৩০ তারিখ ০৩/০৮/২০২১ খ্রিঃ। ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৭/৯(১)/৩০ এ অভিযুক্ত। 


উক্ত মামলায় সত্যতা যাচাই পূর্বক গ্রেফতারকৃত আসামীকে শ্রীবরদী থানায় হস্তান্তর করা হয়।     

এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  

উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top