প্রতারণা মামলায় উল্লাপাড়ায় মহিলা আওয়ামী লীগের সভাপতি শ্রীঘরে

প্রতারণা মামলায় উল্লাপাড়ায় মহিলা আওয়ামী লীগের সভাপতি শ্রীঘরে



উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশি ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি শামীমা হক রাখিকে (৫৩) প্রতারণা মামলায় শ্রীঘরে পাঠিয়েছে সিরাজগঞ্জের আমলী আদালতের বিচারক জিয়াসমিন সুলতানা। 


বাদী রফিকুল ইসলামের দায়ের করা প্রতারনামুলক মামলায় রবিবার রাখি আদালতে হাজির হলে বিজ্ঞ আদালত তাকে জেল-হাজতে প্রেরণ করেন।


উল্লাপাড়া কালিগঞ্জের বাদী রফিকুল ইসলামের  মামলা সুত্রে জানা গেছে, পঞ্চক্রোশি ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলার কালীগঞ্জ গ্রামের মৃত ফজলুল হকের মেয়ে শামীমা হক রাখি পূর্ব শত্রুতার জের ধরে বাদীসহ তার বিরুদ্ধচারী অন্য ব্যক্তিদের কে হয়রানি করার জন্য বিজ্ঞ আদালতের সীল স্বাক্ষর জাল করে জালিয়াতির মাধ্যমে ভুয়া গ্রেফতারি পরোয়ানা তৈরি করে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দিতো। 


তিনি আরো জানান, চাকরি দেওয়ার কথা বলে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ রয়েছে এই রাখির বিরুদ্ধে। রবিবার রাখি আদালতে হাজির হলে তাকে জেল-হাজতে প্রেরণ করে আদালত।


উল্লাপাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রীবলী ইসলাম কবিতা জানান, রাখি উপজেলার পঞ্চক্রোশি ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্বে রয়েছে। এমন ঘটনার সাথে তার জড়িত থাকার কথা তাদের জানা নেই। 


সিরাজগঞ্জের সিআইডি'র উপ-পরিদর্শক মোঃ জুলহাস আলী মৃধা জানান, বিজ্ঞ আদালতের পিটিশন মামলার অভিযোগ তদন্তে সত্য প্রমানিত হওয়ায় রাখি ও অপর প্রতারক মাজেদুল হক মজনুর বিরুদ্ধে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।