বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে ১৮ সংগঠনের পুষ্পস্তবক অর্পণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে ১৮ সংগঠনের পুষ্পস্তবক অর্পণ



মাসুদুর রহমান, বিনোদন প্রতিনিধি : বিনম্র শ্রদ্ধা ও যথাযথ মর্যাদায় অমর একুশে ফেব্রুয়ারির জাতির  ভাষা শহীদদের স্মরণের মাধ্যমে ‘মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ পালন শুরু করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি । 

১৯৫২ সালের এই দিনে মায়ের ভাষাকে রক্ষা করতে গিয়ে জীবন উৎসর্গকারী ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে ১৮ সংগঠনের পক্ষ থেকে চলচ্চিত্র শিল্পী সমিতির বাগানে স্থায়ী স্মৃতি স্তম্ভ  এ সকাল ১০:৩০ মিনিটে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।  

এ সময় সকলেই অমর একুশের কালজয়ী গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি সঙ্গীত পাঠ করেন ৷  

এ সময় সিডাপের প্রধান সহকারী পরিচালক আজাহার হোসেন, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান,নৃত্য পরিচালক সমিতির সভাপতি খোকন,বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, নিপুন, সাংগঠনিক সম্পাদক শাহনুর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন ইমন, কার্যকরী সদস্য অঞ্জনা সুলতানা, অমিত হাসান, কেয়া, জেসমিন, ফেরদৌস ,চিত্র নায়িকা সাদিয়া মির্জা,  বাংলাদেশ চলচ্চিত্র ব্যবস্থাপক মোঃ আলমগীর সহ ১৮ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।