জামালপুরে র‌্যাবের অভিযানে ট্রেনের টিকিট কালোবাজারীকারী ২ জন আটক

জামালপুরে র‌্যাবের অভিযানে ট্রেনের টিকিট কালোবাজারীকারী ২ জন আটক



নূরুজ্জামান খান: জামালপুরে অভিযান পরিচালনা করে ট্রেনের টিকিট কালোবাজারী করার সময় দুই কালোবাজারীকে টিকিটসহ গ্রেফতার করেছে জামালপুর ক্যাম্পের র‌্যাব-১৪। 

জানা যায়, আজ মঙ্গলবার ১৪.১০-১৫.০৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার আশিক উজ্জামান এর নেতৃত্বে রহিমা আক্তার ইতি, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জামালপুর এবং সহকারী পুলিশ সুপার এম.এম. সবুজ রানা এর উপস্থিতিতে জামালপুর জেলার সদর থানাধীন জামালপুর রেলস্টেশন এর সামনে একটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১। আব্দুল হালিম (৩৯, পিতা-মোঃ আদিল, ২। মোঃ সুমন (২৮), পিতা-মৃত কালাচাঁদ, সাং-বন্দেরবাড়ী, থানা ও জেলা-জামালপুরদ্বয়কে সরকারী আদেশ অমান্য করা এবং নির্ধারিত মূল্যের অতিরিক্ত মূল্যে ট্রেনের টিকিট বিক্রয় করার অপরাধে বাংলাদেশ দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন/২০০৯ এর ৪০ ধারায় ০২ (দুই) মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০/- (একশত) টাকা অর্থদন্ড অনাদায়ে আরও (০২) দুই দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। গ্রেফতারকৃত আসামীদের দখল হতে ০৪টি ট্রেনের টিকেট আসন সংখ্যা-০৫ উদ্ধার করা হয়।     


গ্রেফতারকৃত আসামীদেরকে জেল সুপার, জামালপুর বরাবর হস্তান্তর করা হয়। এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  


উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।