ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ

ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ
ইসলামপুরে অটোরিক্সা ও টলি চালকরা মাঝে ধর্ম প্রতিমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ


লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। জামালপুরের ইসলামপুরে অটোরিক্সা ও টলি চালকদদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল ২শত ৫০জন দরিদ্র অটোরিক্সা ও টলি চালকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

বৃহস্পতিবার রাতে ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামে ইসলামপুর শহর আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা শেষে শীতবস্ত্র বিতরণ করা হয়। শহর আওয়ামী লীগের সভাপতি অংকন কর্মকারের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল। তিনি বলেন, ‘মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শতভাগ মানুষের ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি মোতাবেক সরকার তা প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পূরণ করেছেন। 


আজ শেখ হাসিনা জেগে থাকেন বলেই, আমরা শান্তিতে ঘুমাতে পারি। শেখ হাসিনা আমাদের জন্য কি না করেছেন। বঙ্গবন্ধু নেই, কিন্তু তিনি আমাদের মধ্যেই আছেন। জীবিত বঙ্গবন্ধুর চাইতে মৃত বঙ্গবন্ধু আরো শক্তিশালী। তিনি আমাদের সবার মধ্যেই আছেন।


এতে বিশেষ অতিথি হিসাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড,জামাল আব্দুন নাছের বাবুল,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আঃ সালাম,অধ্যক্ষ আবু নাছের চৌধুরী চার্লেস, সাবেক ক্রীড়া সম্পাদক খলিলুর রহমান,মীর জাহাঙ্গীর আলম দুলাল,প্যানেল মেয়র দেলোয়ার হোসেন লেবু,প্রমূখ বক্তব্য রাখেন। এতে উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমানের সঞ্চালনা করেন।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।