বকশীগঞ্জে স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত



বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা মঙ্গলবার দুপুরে উপজেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক আশিকুর রহমান তুলনের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহŸায়ক মানিক সওদাগর। 

এতে উদ্বোধক ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল মোমেন আকন্দ কাউসার। প্রধান বক্তা ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম কর্নেল। 

উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শহিদুল হক দুলালের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন পৌর বিএনপির আহŸায়ক জাহিদুল ইসলাম প্রিন্স, যুগ্ন আহŸায়ক মো. আশরাফ,  পৌর যুবদলের আহŸায়ক শাকিল তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহŸায়ক মামুন, খোরশেদ আলম, আল আমিন প্রমুখ। 

কর্মী সভায় ওয়ার্ড ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কমিটি পুনর্গঠন ও দলের সাংগঠনিক কার্যক্রম জোরদার করার লক্ষ্যে নির্দেশনা দেওয়া হয়। 

এসময় তারা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবি ও তার সুচিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবি জানান। কর্মী সভায় উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। 

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top