নাগেশ্বরীতে মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ২

নাগেশ্বরীতে মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ২



 : কুড়িগ্রামের নাগেশ্বরীতে মোটরসাইকেল দুর্ঘটনায় রফিকুল ইসলাম পাপ্পু (২৫) নামের এক যুবকের মৃত্যু  হয়েছে। আহত হয়েছে ২ জন। নিহত রফিকুল ইসলাম পাপ্পু (২৫) উপজেলার রামখানা ইউনিয়নের দক্ষিণ রামখানা ফেলানীর মোড় এলাকার আব্দুল হামিদের ছেলে।


রবিবার সকাল ১০ টার দিকে উপজেলার  সন্তোষপুর ইউনিয়নের ডাঙ্গির ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে  জানা গেছে, রফিকুল ইসলামসহ রামখানা ইউনিয়নের আস্করনগনর গ্রামের মুসা মিয়ার ছেলে আসিফ আলী (২০) ও দক্ষিণ রামখানা গ্রামের মনভোলার ছেলে সুজয় চন্দ্র তিনজনেই পেশায় রাজমিস্ত্রী। 


রবিবার সকালে তারা একটি মোটরসাইকেলে করে নাগেশ্বরী সদরে কাজে যাচ্ছিলেন। এসময় সন্তোষপুর ইউনিয়নের ডাঙ্গির ব্রীজ এলাকায় এসে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে সজোড়ে ধাক্কা খায়। ছিটকে পড়ে যায় ৩ জনেই। 


এ সময় ঘটনাস্থলে মারা যায় রফিকুল ইসলাম পাপ্পু। গুরুতর আহত হয় আসিফ আলী ও সুজয় চন্দ্র। এলাকাবাসী ঘটনাস্থল থেকে তাদের দুইজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।


প্রসঙ্গে  নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ (ওসি) নবীউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি গাছের সঙ্গে ধাক্কা খেলে ঘটনাস্থলে মারা যান চালক রফিকুল ইসলাম।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।