শেরপুরে র‌্যাবের অভিযানে ৫০ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী আটক

S M Ashraful Azom
0
শেরপুরে র‌্যাবের অভিযানে ৫০ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী আটক
মাদক ব্যবসায়ীর কাছ থেকে উদ্ধাকৃত বিদেশী মদ ও মোবাইল

: শেরপুরের ঝিনাইগাতি উপজেলায় অভিযান পরিচালনা করে ৫০ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জামালপুর ক্যাম্পের র‌্যাব-১৪ টিম। 


র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গতকাল শনিবার (১৯ মার্চ) সন্ধ্যা ১৮.১০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার ঝিনাইগাতি  থানাধীন শালচুড়া গ্রামস্থ নলকুড়া ইউনিয়ন পরিষদের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে বিদেশী মদসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। 


গ্রেফতারকৃত আসামী মোঃ ফিরোজ মিয়া (৩৮), পিতা- মৃত নুর বক্স, সাং-শিমুলতলা, থানা-নালিতাবাড়ী, জেলা-শেরপুর এর নিকট হতে ৫০ (পঞ্চাশ) বোতল বিদেশী মদ, ০১ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদ এর আনুমানিক মূল্য = ২৬,০০০/- (ছাব্বিশ হাজার) টাকা।   

৫০ বোতল বিদেশী মদসহ গ্রেফতারকৃত আসামী মোঃ ফিরোজ মিয়া
৫০ বোতল বিদেশী মদসহ গ্রেফতারকৃত আসামী মোঃ ফিরোজ মিয়া

গ্রেফতারকৃত অভিযুক্তকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলা বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 


উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে ঝিনাইগাতি থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  


উল্লেখ্য, বাংলাদেশ আইন শৃঙ্খলা পরিস্থিতির ক্রান্তিলগ্নে “বাংলাদেশ আমার অহংকার” এই শ্লোগান নিয়ে জন্ম হয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর। প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাব বাংলাদেশের মানুষের কাছে আস্থা ও বিশ্বাসের প্রতীক। বিভিন্ন ধরনেল চাঞ্চল্যকর অপরাধের স্বরূপ উৎঘাটন করে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসার কারণেই এই প্রতিষ্ঠান মানুষের কাছে আস্থা ও নিরাপত্তার অন্য নাম হিসেবে ব্যাপক গ্রহণযোগ্যতা লাভ করেছে। র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, মানব-পাচার, হত্যাসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে; যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে। র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top